ঝালকাঠিতে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার করায় ৫ জেলে আটক Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ঝালকাঠিতে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার করায় ৫ জেলে আটক

ঝালকাঠিতে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার করায় ৫ জেলে আটক

ঝালকাঠিতে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার করায় ৫ জেলে আটক




ঝালকাঠি প্রতিনিধি॥ নিষেধাজ্ঞা অমান্য করে ঝালকাঠির সুগন্ধা ও বিষখালী নদীতে ইলিশ ধরার সময় পাঁচ জেলেকে আটক করা হয়েছে। এ সময় ৭১ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল ও ১০ কেজি ইলিশ জব্দ করেন ভ্রাম্যমাণ আদালত। আজ সোমবার (১১ অক্টোবর) সকালে এ অভিযান পরিচালনা করা হয়।

 

 

জেলা মৎস্য কর্মকর্তা রিপন কান্তি ঘোষ জানান, নিষেধাজ্ঞা অমান্য করে সুগন্ধা ও বিষখালী নদীতে জেলেরা মা ইলিশ ধরছিলেন। জেলা, উপজেলা প্রশাসন ও মৎস্য বিভাগ যৌথভাবে নদীতে অভিযান চালিয়ে রাজাপুর উপজেলা থেকে পাঁচ জেলেকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালত তাদের চারজনকে এক বছর করে কারাদণ্ড ও একজনকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন। ভ্রাম্যমাণ আদালতের বিচারক রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোক্তার হোসেন এ দণ্ড দেন।

 

 

অভিযানের সময় ৭১ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল ও ১০ কেজি ইলিশ জব্দ করা হয়। জব্দ জাল ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে নদীর তীরে পুড়িয়ে ফেলা হয়। আর ইলিশগুলো বিতরণ করা হয় স্থানীয় এতিমখানায়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD