ঝালকাঠিতে দায়িত্বে অবহেলার অভিযোগে দুই শিক্ষককে অব্যাহতি Latest Update News of Bangladesh

রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
কারো ভয়বীতি বা প্রলোভনে না পরে যোগ্য প্রার্থীকেই ভোট দিন: : এসএম জাকির নির্বাচনে কোন ধরনের অনিয়ম করলে বিন্দুমাত্র ছাড় নয়: নির্বাচন কমিশনার তাপদাহ তীব্র: আবারো জারি হতে পারে হিট অ্যালার্ট যেদিন থেকে শুরু হজ ফ্লাইট ভোটকেন্দ্রে সাংবাদিকদের ঢুকতে অনুমতির প্রয়োজন নেই: নির্বাচন কমিশনার বাকেরগঞ্জে বিদ্যুতস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু আমরা লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে বিশ্বাসী: বরিশালে ইসি হাবিব হিজলায় যৌথ অভিযানে আটক ১০ জেলে, জরিমানা গৃহবধূর স্যালোয়ারের মধ্যে ইয়াবা, অতঃপর … বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির




ঝালকাঠিতে দায়িত্বে অবহেলার অভিযোগে দুই শিক্ষককে অব্যাহতি

ঝালকাঠিতে দায়িত্বে অবহেলার অভিযোগে দুই শিক্ষককে অব্যাহতি




ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটিতে চলমান দাখিল ও সমমানের পরীক্ষায় দায়িত্বে অবহেলার অভিযোগে দুই শিক্ষককে অব্যাহতি ও অসুদপায় অবলম্বন করার জন্য এক পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

মঙ্গলবার (২০ফেব্রয়ারি) আরবী দ্বিতীয় পত্রের পরীক্ষায় নলছিটি ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদরাসা পরীক্ষা কেন্দ্রে এ অব্যাহতি ও বহিস্কার আদেশ দেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মো.নজরুল ইসলাম।

পরীক্ষার সাথে সংশ্লিষ্টরা জানিয়েছেন, নলছিটি ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদরাসা পরীক্ষা কেন্দ্রে অনিয়ম চলছে সেই মর্মে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করেন। এসময় বহিস্কার হওয়া পরীক্ষার্থীর অসুদপায় ও দায়িত্বরত শিক্ষকদের দায়িত্বে অবহেলার প্রমান পান।

অব্যাহতি পাওয়া শিক্ষকরা হলেন তিমিরকাঠি ফাতেমিয়া আজিজিয়া বালিকা দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক মিনারুল ইসলাম ও নাঙ্গুলী মালিপুর নিজামিয়া দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষিকা মমতাজ বেগম।

কেন্দ্রের দায়িত্বে থাকা শিক্ষক মোহাম্মদ বাহাউদ্দিন জানান, আজ আরবী দ্বিতীয় পত্রের পরীক্ষায় এক পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। একই সাথে দায়িত্বে অবহেলার জন্য দুই শিক্ষক দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। তারা দুজনে চলমান দাখিল পরীক্ষায় আর কোন দায়িত্ব পালন করতে পারবেন না।

নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নজরুল ইসলাম জানান, নলছিটিতে নকলমুক্ত পরিবেশে পরীক্ষা হবে। এ ব্যাপারে আমাদের প্রচেষ্টা চলমান আছে কেউ যদি দায়িত্ব অবহেলা বা নকলের সহায়তা নেয় তাকে ছাড় দেয়া হবে না।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD