ছাত্রলীগ নেতা টিপু ও কামালের ২৯তম মৃত্যুবার্ষিকী পালন Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ছাত্রলীগ নেতা টিপু ও কামালের ২৯তম মৃত্যুবার্ষিকী পালন

ছাত্রলীগ নেতা টিপু ও কামালের ২৯তম মৃত্যুবার্ষিকী পালন




গৌরনদী প্রতিনিধি॥ বরিশালের গৌরনদী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খায়রুল আহসান টিপু ও সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচএম কামাল হোসেনের ৩০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল শনিবার উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।

সকালে উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে মরহুমদের কবরে পুস্পমাল্য অর্পন ও কবর জেয়ারত করা হয়। দলীয় কার্যালয়ে গৌরনদী উপজেলা ছাত্রলীগের সভাপতি জোবায়েরুল ইসলাম সান্টুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচ, এম, জয়নাল আবেদীন, সাধারন সম্পাদক পৌর মেয়র মোঃ হারিছুর রহমান, জেলা পরিষদ সদস্য রাজু আহম্মেদ হারুন, পৌর আওয়ামীলীগ সভাপতি আতিকুর রহমান শামীম, পৌর আওয়ামীলীগ নেতা কামরুল ইসলাম দিলিপ, মোঃ মামুন মাঝি, পৌর যুবলীগের সাধারন সম্পাদক আল আমিন হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক লুৎফর রহমান দিপ, কলেজ সভাপতি সাখাওয়াৎ হোসেন সুজন, সাধারন সম্পাদক রাতুল শরীফ, পৌর সভাপতি মিলন খলিফা সাধারন সম্পাদক প্রিন্সসহ নেতৃবৃন্দ।

আলোচনা শেষে দোয়া মোনাজাত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। দুই ছাত্রলীগ নেতার কবর জেয়ারত অনুষ্ঠানে দোয়ায় অংশ নেন গৌরনদী রিপোটার্স ইউনিটির সভাপতি পলাশ তালুকদার, যুগ্ম সাধারন সম্পাদক শামীম মীর, দপ্তর সম্পাদক রাজীব হোসেন খান।

এ ছাড়া পারিবারিক উদ্যোগে পৃথক ভাবে কোরানখানি, মিলাদ মাহফিল ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়েছে। উল্লেখ্য ১৯৯১ সালের ১৫ ফ্রেরুয়ারি বোমা বিস্ফোরনে দুই ছাত্রলীগ নেতা নিহত হন নিহত হন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD