ছাত্রলীগের নামে আর্থিক লেনদেনের অভিযোগ চাইলেন সাধারণ সম্পাদক Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ছাত্রলীগের নামে আর্থিক লেনদেনের অভিযোগ চাইলেন সাধারণ সম্পাদক

ছাত্রলীগের নামে আর্থিক লেনদেনের অভিযোগ চাইলেন সাধারণ সম্পাদক

ছাত্রলীগ, সাধারণ সম্পাদক, গোলাম রাব্বানী, Chhatra League, General Secretary, Golam Rabbani, rtvonline




অনলাইন ডেস্ক :
বাংলাদেশ ছাত্রলীগের কোনও ইউনিট বা পদধারী নেতার নাম ব্যবহার করে শিক্ষাপ্রতিষ্ঠানে বা ব্যবসাপ্রতিষ্ঠানে আর্থিক লেনদেনের অভিযোগ থাকলে তথ্যপ্রমাণসহ লিখিতভাবে জানানোর আহ্বান জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

শুক্রবার বিকেল পাঁচটা দুই মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্টে দেয়া একটি পোস্টে এই আহ্বান জানান তিনি।

এতে গোলাম রাব্বানী লেখেন- ‘সকলের জ্ঞাতার্থে: বাংলাদেশ ছাত্রলীগের অন্তর্ভুক্ত কোন ইউনিট বা পদধারী কোন নেতার নাম ব্যবহার করে কোন দুষ্কৃতকারী বাংলাদেশের কোন শিক্ষাপ্রতিষ্ঠানে কিংবা ব্যবসাপ্রতিষ্ঠানে কোন আর্থিক লেনদেনের অভিযোগ থাকলে যথাযোগ্য তথ্যপ্রমাণসহ বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর লিখিতভাবে জানানোর আহ্বান জানাচ্ছি। আনীত যেকোনো অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণ সাপেক্ষে অবশ্যই সাংগঠনিক ও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে আমরা বদ্ধপরিকর।

দেশরত্ন শেখ হাসিনার স্নেহের ছায়াতলে থাকা বর্তমান ছাত্রলীগ সকল ইতিবাচকতার ব্রান্ড অ্যাম্বাসেডর; আদর্শিক পিতা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া, আমাদের আবেগ-ভালোবাসার প্রাণপ্রিয় প্রতিষ্ঠান বাংলাদেশ ছাত্রলীগ কোন দুষ্কৃতকারী বা অনুপ্রবেশকারীর ব্যক্তিক অপকর্মের দায়ভার নেবে না!

সততা, নিষ্ঠা, আদর্শ ও সত্যের চির বন্ধুর পথে ছাত্রলীগের এই নিরন্তর ছুটে চলার স্বপ্নসারথি হিসেবে সাধারণ শিক্ষার্থী, গণমানুষ, জাতির দর্পণ খ্যাত গণমাধ্যমসহ সবার সচেতনতা, সমর্থন ও সহযোগিতা একান্ত কাম্য।

ছাত্রলীগ, সাধারণ সম্পাদক, গোলাম রাব্বানী, Chhatra League, General Secretary, Golam Rabbani, rtvonline

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD