চেয়ারম্যান হিসেবে নয়, সেবক হিসেবে কাজ করতে চাই : এসএম জাকির  Latest Update News of Bangladesh

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:১২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী আমার সব শক্তি-সাহস মা-বাবার কাছ থেকে পেয়েছি: প্রধানমন্ত্রী মাছ শিকার করতে গিয়ে শিক্ষার্থীর শ্বাসনালীতে ঢুকে পড়ল ৬ ইঞ্চির বাইন কলাপাড়ায় অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা চার বিভাগে তাপপ্রবাহের সতর্কবার্তা বাড়ল ৪৮ ঘন্টা গৌরনদীতে চমক, সরে দাড়ালেন মেরী, সমর্থন দিলেন মনিরকে হিজলায় প্রচারণায় প্রতিপক্ষের বাধা প্রদানের অভিযোগ চেয়ারম্যান প্রার্থীর বরিশালসহ ৮ জেলায় রাত ১টার মধ্যে ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস বিশ্বকাপের আগেই ভারতের বিপক্ষে লড়বে বাংলাদেশ! এক শতাংশ ভোটার কেন্দ্রে এলেও নির্বাচন গ্রহণযোগ্য: ইসি




চেয়ারম্যান হিসেবে নয়, সেবক হিসেবে কাজ করতে চাই : এসএম জাকির 

চেয়ারম্যান হিসেবে নয়, সেবক হিসেবে কাজ করতে চাই : এসএম জাকির 




নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সদর উপজেলা নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের সমর্থনে উঠোন বৈঠক করেছেন চেয়ারম্যান প্রার্থী এস এম জাকির হোসেন। শনিবার (৪মে) বিকেলে চরকাউয়া ইউনিয়নের মৃধা বাড়িতে এ উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়।

আমির হোসেন মৃধার সভাপতিত্বে এসময় প্রধান অতিথির বক্তব্যে এস এম জাকির হোসেন বলেন, আমি আপনাদেরই সন্তান, আমি আপনাদের চেয়ারম্যান হিসেবে নয়, সেবক হিসেবে কাজ করতে চাই। আপনারা যদি আমাকে আপনাদের সেবা করার সুযোগ দেন তাহলে ইনশাআল্লাহ বরিশাল সদর উপজেলাকে একটি আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলেবো।

তিনি আরও বলেন, আমি সকলকে সাথে নিয়ে উন্নয়নের মাধ্যমে বরিশাল সদর উপজেলাকে এমন একটি উপজেলা গড়তে চাই যেখানে দেশের অন্যান্য উপজেলার মানুষ বরিশাল সদরকে দেখতে আসবে।

এস এম জাকির বলেন, সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ ভোট নিশ্চিত করতে সরকারের পক্ষ থেকেও ব্যাপক জোরালো ভূমিকা রয়েছে। আগামী ৮ মে আপনারা আপনাদের মূল্যবান ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে আগামী পাঁচ (০৫) বছরের জন্য আপনাদের ভাগ্য নির্ধারণ করবেন বলে আমি আশা করি।

এসময় সমাজসেবক ও ব্যবসায়ী ফজলে রাব্বি অনগ, যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান রানা, ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য সাইদুল আলম লিটন, সমাজসেবক গোলাম মহিউদ্দিন মিল্টন সহ স্থানীয় গণ্যমান্যব্যক্তিবর্গ।

পরে মোটরসাইকেল প্রতীকে ভোট চেয়ে চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন চরকাউয়া ইউনিয়নের ৮ ও ৯নং ওয়ার্ডে পথসভায় অংশ নেয় এবং বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেন।

অন্যদিকে টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের পতাং বাজার, টুঙ্গিবাড়িয়া গ্রামের বিভিন্ন বাড়িতে মোটরসাইকেল প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেছেন এসএম জাকির হোসেন এর সহধর্মিনী ফাতিমা জাকির, প্রার্থীর বোন ও পরিবারের সদস্যরা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD