চিকিৎসক ও নার্সদের অবহেলায় প্রসূতির মৃত্যু Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




চিকিৎসক ও নার্সদের অবহেলায় প্রসূতির মৃত্যু

চিকিৎসক ও নার্সদের অবহেলায় প্রসূতির মৃত্যু




অনলাইন ডেস্ক:মানিকগঞ্জে চিকিৎসক ও নার্সদের অবহেলায় এক প্রসূতির মৃত্যুর অভিযোগ উঠেছে। রোববার (৩ মার্চ) রাত ৮টার দিকে হাসপাতালের অপারেশন থিয়েটারে এ ঘটনা ঘটে।এ ঘটনায় প্রসূতি রুপিয়া বেগম (৩৫) এর মৃত্যু হলেও নবজাতকটি সুস্থ আছে বলে জানা গেছে। ঘটনার পরপরই অপারেশন থিয়েটারের কর্তব্যরত চিকিৎসক মিতা সরকার হাসপাতাল ত্যাগ করে বাসায় চলে যান। এতে ক্ষুব্ধ হয়ে ওঠেন প্রসূতির স্বজনরা।নিহত রুপিয়া বেগম ঘিওর উপজেলার কালাচাঁদপুর গ্রামের প্রবাসী রিপন মিয়ার স্ত্রী।

রুপিয়ার ভাই আলিফ হোসেন অভিযোগ করে বলেন, রোববার সন্ধ্যার দিকে তার বোনের প্রসব ব্যথা উঠলে তাকে মানিকগঞ্জ জেলা হাসপাতালে আনা হয়। পরে সেখানকার জরুরী বিভাগ থেকে তাকে গাইনী বিভাগের অপারেশন থিয়েটারে নেওয়া হয়। সেখানে গাইনী বিভাগের ডিউটি ডাক্তার মিতা সরকার ও সিনিয়র স্টাফ নার্স রোকসানা পারভীনের তত্বাবধায়নে রুপিয়া একটি পুত্র সন্তান প্রসব করে। প্রসবের রাস্তা ছিড়ে যাওয়ায় সেখানে বেশ কয়েকবার সেলাই করার সময় অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে রুপিয়া মারা যায়।

 

এ ব্যাপারে ডাক্তার মিতা সরকার ও নার্স রোকসানা রুপিয়ার ভাইয়ের অভিযোগ অস্বীকার করেন এটি মিথ্যা ও বানোয়াট।

এব্যাপারে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, বিষয়টি আমি জানিনা। প্রসূতির পরিবারের কেউ অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD