চাঁদা দাবির অভিযোগে বিশ্ববিদ্যালয়ছাত্র গ্রেফতার Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




চাঁদা দাবির অভিযোগে বিশ্ববিদ্যালয়ছাত্র গ্রেফতার

চাঁদা দাবির অভিযোগে বিশ্ববিদ্যালয়ছাত্র গ্রেফতার




নলছিটি সংবাদদাতা: ফেসবুক হ্যাক করে পাঁচ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে ঢাকার ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ছাত্র ফয়সাল আহমেদ লিংকনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।চাঁদার টাকা নিতে গেলে তাকে ঢাকার রাজমণি সিনেমা হল এলাকা থেকে সোমবার দুপুরে গ্রেফতার করা হয়।

ঝালকাঠির নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা এইচএম আখতারুজ্জামান বাচ্চুর কাছে চাঁদা দাবি করেছিল আহমেদ লিংকন।গ্রেফতার হওয়া লিংকন ঢাকার যাত্রাবাড়ীর শনিরআখড়া এলাকার ব্যবসায়ী আবদুস ছালামের ছেলে। সে ঢাকার ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রনিক বিষয়ে অনার্স শেষ বর্ষের ছাত্র।লিংকন শতাধিক ব্যক্তির ফেসবুক আইডি হ্যাক করেছিল বলে ডিবির কাছে স্বীকার করেছেন।

এইচ এম আখতারুজ্জামান বাচ্চু বলেন, আমার কাছে প্রথমে ফোন করে লিংকন জানায় আপনার ফেসবুক আইডি আমি হ্যাক করেছি। প্রথমে আমি বিশ্বাস করিনি। পরে দেখলাম অনেকেই আমাকে ফোন করে বিভিন্ন ম্যাসেজ দেয়ার কথা জানায়। তখন আমি পুলিশকে বিষয়টি জানিয়েছি। লিংকন আমার কাছে আইডি ফেরত দেয়ার কথা বলে পাঁচ লাখ টাকা দাবি করেছিল। টাকা দেয়ার কথা বলে তাকে রাজমণি সিনেমা হলের সামনে আসতে বললে সে আসে। এ সময় ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে।

অভিযানের নেতৃত্বদানকারী ঢাকা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক কাজী শরিফুল ইসলাম বলেন, লিংকনের বাড়ি বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার রাজাপুর গ্রামে। সে পরিবারের সঙ্গে ঢাকায় বসবাস করে। ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের একজন মেধাবী শিক্ষার্থী সে। পড়ালেখার পাশাপাশি সে টাকার বিনিময়ে বিভিন্ন ব্যক্তির ফেসবুক আইডি হ্যাক করত। তাকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে এসব কথা স্বীকার করেছে।

এ ঘটনায় এইচএম আখতারুজ্জামান বাচ্চু বাদী হয়ে দুইজনকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেছেন। আটকদের সোমবার রাতে যাত্রাবাড়ি থানায় সোপর্দ করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD