চরফ্যাশন-গলাচিপা সীমানাকে কেন্দ্র করে মিজান মোল্লা বাহিনীর হামলা Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




চরফ্যাশন-গলাচিপা সীমানাকে কেন্দ্র করে মিজান মোল্লা বাহিনীর হামলা

চরফ্যাশন-গলাচিপা সীমানাকে কেন্দ্র করে মিজান মোল্লা বাহিনীর হামলা




চরফ্যাশন প্রতিনিধি ॥  চরফ্যাশন উপজেলা ও গলাচিপা সীমান্তের জমি চাষাবাদকে কেন্দ্র করে গলাচিপার চরবিশ্বাসের মিজান মোল্লা বাহিনীর হামলায় ৩জন আহত হয়েছে। ৬টি ঘর আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। তাদেরকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ শুক্রবার সকাল ৯টায় মজিবনগর ইউনিয়নের ৮নং ওয়ার্ড চরমোতাহার গ্রামের আবদুল হকের ছেলে মনির তার জমি চাষাবাদে গেলে চরমোতাহার অস্থায়ী ক্যাম্পের এস আই শাহাজালালের উপস্থিতিতে মিজান মোল্লা তার শতাধিক বাহিনী নিয়ে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

এতে মনির মিয়া(৩৫), পাওয়ার টিলার চালক সোহেল(২৫)সহ ৩জন আহত হয়। তাদেরকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারা শুধু হামলা চালিয়ে ক্ষ্যনত্ হয়নি। আবদুল হক জানান, ইতিপূর্বে ৬টি ঘর আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে এবং ১৮টি গরু নিয়ে গেছে। এই বিষয় দুলারহাট থানায় মামলা রয়েছে। জমি চাষাবাদের ও ধান কাটার মৌসুম আসলেই গলাচিপার চরবিশ্বাস ইউনিয়নের লোকজন আমাদের উপর হামলা চালায় । আমরা এ বিষয় স্থায়ী সমাধানের দাবী করছি।

মজিব নগর অস্থায়ী ক্যাম্পের উপ-পুলিশ পরির্দশক(এস আই) শাহাজালাল জানান, আমরা দূরে ছিলাম। দুলারহাট থানার অফিসার ইনচার্জ ওসি মিজানুর রহমান পাটওয়ারী বলেন, হামলার ঘটনটি সময় পুলিশ রাস্তায় ছিল জমিকে কাদাঁ ছিল বিধায় পুলিশ যেতে পারেনি। ঘর পুড়া ও গরু নিয়ে যাওয়ার ঘটনায় দুলারহাট থানায় তাদের বিরুদ্ধে মোট ৪টি মামলা রয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD