ঘূর্ণিঝড় ফণী আঘাতে পাথরঘাটায় নিহত পরিবারকে সাবেক শিল্প মন্ত্রী আমু’র নগদ অর্থ প্রদান Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ঘূর্ণিঝড় ফণী আঘাতে পাথরঘাটায় নিহত পরিবারকে সাবেক শিল্প মন্ত্রী আমু’র নগদ অর্থ প্রদান

ঘূর্ণিঝড় ফণী আঘাতে পাথরঘাটায় নিহত পরিবারকে সাবেক শিল্প মন্ত্রী আমু’র নগদ অর্থ প্রদান




বাবু সুমন চন্দ্রশীল : ঘূর্ণিঝড় ফণী আঘাতে ক্ষতিগ্রস্থ এলাকা উপকুলীয় উপজেলা পাথরঘাটার চরদুয়ানী ইউনিয়নের দক্ষিন চরদুয়ানী গ্রাম পরিদর্শন শেষে বাংলাদেশ আওয়ামীলীগের উপদেস্টা মন্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী ও শিল্পমন্ত্রনালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আমির হোসেন আমু বরগুনার পাথরঘাটায় ঘূর্ণিঝড়ে দাদা-নাতী নিহতের পরিবারকে দেখে আসেন। এসময় তিনি নিহতের পরিবারের কাছে ২০ হাজার টাকার দুইটি চেক বিতরন করেন এবং অন্যান্য ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন তারা।

সোমবার (৬ মার্চ) সকালে পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নে এক সমাবেশে আমির হোসেন আমু এসব কথা বলেন। এর আগে তিনি ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন।

পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম, কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আবজাল হোসেন, বরগুনা-১ সাংসদ ও বরগুনা জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির, বরগুনা- সাংসদ শওকত হাসানুর রহমান রিমন এবং ৩১৩ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা সুলতানা প্রমুখ।

সাবেক শিল্প মন্ত্রী আমির হোসেন আমু বলেন, বিগত বছর গুলোতে বন্যায় ক্ষতিগ্রস্থ হলেও কয়েক বছর ধরে অগ্রিম প্রস্তুতি থাকায় তেমন কোন ক্ষয়ক্ষতি হয়নি।

পূর্ব প্রস্তুতি থাকায় ফনীর আঘাতেও বিগত দিনের মতো ক্ষতিগ্রস্থ হয়নি। এসময় ওই এলাকায় একটি সাইক্লোনসেল্টার করে দেয়ার আস্বাস দেন তিনি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD