ঘুষ ছাড়া কাজ করেন না প্রকৌশলী, ছবিও ভাইরাল! Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ঘুষ ছাড়া কাজ করেন না প্রকৌশলী, ছবিও ভাইরাল!

ঘুষ ছাড়া কাজ করেন না প্রকৌশলী, ছবিও ভাইরাল!

ঘুষ ছাড়া কাজ করেন না প্রকৌশলী, ছবিও ভাইরাল!




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ ঘুষ নেওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় দাউদকান্দি উপজেলা প্রকৌশলী এম এস আনায়ারুল হককে বদলি করা হয়েছে। স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আব্দুর রশিদ খান স্বাক্ষরিত এক চিঠিতে এ বলদি আদেশ দেওয়া হয়। আজ মঙ্গলবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এই চিঠি এসে পৌঁছিয়েছে বলে জানা গেছে।

 

 

ইউপি চেয়ারম্যানদের থেকে অভিযোগ সূত্রে জানা যায়, প্রকৌশলী আনারুল হক দাউদকান্দিতে যোগদানের পর বিভিন্ন রাস্তাঘাট, কালভার্ড ও সেতুর কাজ চলাকালীন ঠিকাদার ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ করেন। উপজেলা মাসিক সমন্বয় সভায় ‘প্রকৌশলীকে ঘুষ না দিলে কাজ হয় না’ মর্মে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যানরা।

 

 

সম্প্রতি উপজেলা প্রকৌশলী নগদ টাকা ঘুষ নিচ্ছেন এ রকম একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এর প্রেক্ষিতে স্থানীয় সরকার তাকে দাউদকান্দি উপজেলা থেকে হবিগঞ্জ উপজেলা বাহুবল উপজেলায় বদলি করে।

 

 

উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে আনীত অভিযোগকারী সুন্দরপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ আলম বলেন, গত উপজেলা মাসিক সমন্বয় সভায় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ তার বিরুদ্ধে প্রকাশ্যে বক্তব্য দিয়েছে।

 

 

দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুল ইসলাম খান বলেন, উপজেলা প্রকৌশলী নগদ টাকা ঘুষ নেওয়ার একটি ছবি ভাইরাল হয়েছে এবং উপজেলার সকল চেয়ারম্যান ও কর্মকর্তাগণ তার বিরুদ্ধে ঘুষ ছাড়া কোন কাজ হয় না মাসিক সমন্বয় সভা প্রকাশ্যে বক্তব্য রেখেছেন। উপজেলা প্রকৌশলী দাউদকান্দি থেকে হবিগঞ্জে বদলির আদেশের চিঠি আজ বিকালে আমি পেয়েছি। দাউদকান্দি উপজেলা প্রকৌশলী এম এস আনোয়ারুল হকের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি বারবার কল কেটে দেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD