গৌরনদীর টরকী বন্দরের জাটকা বিরোধী অভিযান Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীর টরকী বন্দরের জাটকা বিরোধী অভিযান

গৌরনদীর টরকী বন্দরের জাটকা বিরোধী অভিযান




মোঃ মাসুদ সরদার , গৌরনদী প্রতিনিধি //গোপন সংবাদের ভিত্তিতে বরিশালের গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক খালেদা নাসরিন এক দল পুলিশ নিয়ে রোববার দুপুরে উপজেলার টরকী বন্দর মাছ বাজারে অভিযান পরিচালনা করেন। এ সময় অভিযানের খবর পেয়ে কয়েকজন মাছ ব্যবসায়ী ঝাটকা ইলিস মাছ ফেল পালিয়ে যান। ঘটনাস্থল থেকে পুলিশ প্রায় ৮০ কেজি ঝাটকা ইলিস মাছ উদ্ধার করে উপজেলা পিরষদ চত্বরে নিয়ে আসেন।

 

পরে উদ্ধারকৃত অবৈধ ঝাটকা ইলিস মাছ গৌরনদী থানা মসজিদ এতিমখানা, টরকী বন্দর এতিমখানা ও ঘুল্লিরপাড় এতিমখানায় বণ্টন করে দেন। গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক খালেদা নাসরিন সত্যতা স্বীকার করে বলেন, দেশের ইলিস সম্পদ রক্ষায় এ অভিযান অব্যহত থাকবে।

 

ঝাটকা নিধন, সরবারহ ও বিক্রি বন্ধে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে। তিনি মৎস্যজীবি ও ব্যবসায়ীদের ঝাটকা নিধব ও বিক্রি না করার আহবান জানান।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD