গৌরনদীর ইউএনও পেলেন নতুন গাড়ি Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীর ইউএনও পেলেন নতুন গাড়ি

গৌরনদীর ইউএনও পেলেন নতুন গাড়ি




মোঃ সাইফুল ইসলাম (রনি), গৌরনদী প্রতিনিধি।।  উপজেলা নির্বাহী অফিসারদের জন্য সরকারের দেয়া উপহার নতুন গাড়ি পেয়েছেন বরিশালের গৌরনদীর ইউএনও ।

 

গতকাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান তার কার্যালয়ে গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহানের হাতে নতুন গাড়ির চাবি তুলে দিয়েছেন।

 

উপজেলা নির্বাহী অফিসারদের জন্য সরকারের দেয়া উপহার নতুন গাড়ি গ্রহণ করে গৌরনদীর চৌকস উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের তৃণমূল পর্যায়ে কাজের গতি বাড়ানোর জন্য প্রত্যেক উপজেলা নির্বাহী অফিসারদের জন্য নতুন গাড়ি উপহার হিসেবে বরাদ্দ করেছেন।

 

এজন্য আমি (ইউএনও) মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীরভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি ।
পাশাপাশি দ্রুত সময়ের মধ্যে গৌরনদী উপজেলার জন্য নতুন গাড়ি আনার ব্যবস্থা করায় মাননীয় মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি ও মাননীয় জেলা প্রশাসক স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD