গৌরনদীতে সাংবাদিক জহিরের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যহারের দাবিতে মানববন্ধন Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীতে সাংবাদিক জহিরের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যহারের দাবিতে মানববন্ধন

গৌরনদীতে সাংবাদিক জহিরের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যহারের দাবিতে মানববন্ধন




মোঃ মাসুদ সরদার ,গৌরনদী প্রতিনিধি: বরিশালের সিনিয়র সাংবাদিক ও দৈনিক প্রথম আলোর গৌরনদী প্রতিনিধি জহুরুল ইসলাম জহিরের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা ও যরযন্ত্রমূলক মামলায় আদালতে চার্জশিট দাখিলের প্রতিবাদ ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে গৌরনদী রিপোটার্স ইউনিটির উদ্যোগে গতকাল সোমবার গৌরনদী উপজেলায় কর্মরত স্থানীয়, জাতীয় পত্রিকা ও বেসরকারী টিভি চ্যানেলে কর্মরত সাংবাদিকরা ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী বাসষ্টান্ডে মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করে।

বক্তারা অনতিবিলম্বে মিথ্যা মামলা প্রত্যহারের দাবি জানান। সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টায় পর্যন্ত ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী বাসষ্টান্ডে উপজেলা প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচীসূচীতে উপজেলায় কর্মরত স্থানীয় ও জাতীয় পত্রিকা ও বেসরকারী টিভি চ্যানেলের সাংবাদিকরা অংশ নেন।

এ ছাড়াও বিভিন্ন সামাজিক ও সংস্কৃতিক অঙ্গনের প্রতিনিধিরা কর্মসূচীর প্রতি একাত্মতা ঘোষনা করেন। গৌরনদী রিপোটার্স ইউনিটির সভাপতি বেলাল হোসেনের সভাপতিত্বে মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন গৌরনদী রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক এস, এম, মোশারফ হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক এস, মিজান, উজিরপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি জহির খান, সাধারন সম্পাদক সরদার সোহেল, আগৈলঝাড়া প্রেসক্লাব’র সহ-সভাপতি মো: শামীমূল হক, আগৈলঝাড়া উপজেলা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি সাইফুল মৃধা, সহ- সভাপতি মো: ছরোয়ার সরদার, সদস্য মো: আ: জলিল, গৌরনদী রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি সৈয়দ নকিবুল হক, রফিকুল ইসলাম সবুজ, সহ-সভাপতি পলাশ তালুকদার, কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম রনি, দপ্তর সম্পাদক মোল্লা ফারুক হাসান, প্রচার সম্পাদক রাজীব হোসেন খান, সাবেক সাধারন সম্পাদক তরিকুল ইসলাম দিপু, নির্বাহী সদস্য শামীম মীর, সদস্য লোকমান হোসেন রাজু, জামান মুন্সি, সাংবাদিক প্রেমানন্দ ঘরামী, মো: হাসান, আরিফিন রিয়াদ মোঃ মাসুদ সরদার , মো: সৌরভ হোসেন, রনি মোল্লা শ্রীকৃষ্ণ চক্রবর্তি প্রমূখ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD