গৌরনদীতে শেষ মুহুর্তে জমে উঠেছে বিপনী বিতান মার্কেট Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীতে শেষ মুহুর্তে জমে উঠেছে বিপনী বিতান মার্কেট

গৌরনদীতে শেষ মুহুর্তে জমে উঠেছে বিপনী বিতান মার্কেট




মোঃ মাসুদ সরদার গৌরনদী প্রতিনিধি।। রোজার শেষ মুহুর্তে সকল বয়সী ক্রেতাদের পদচারনায় সরগরম বরিশালের গৌরনদী উপজেলার বিভিন্ন বিপনী বিতান গুলো। তাই ব্যস্ত দোকানীরাও। দোকানে দোকানে সাজানো হয়েছে ব্রান্ডের সব পোশাক, জুতা, অলংকার দিয়ে দেশি-বিদেশি নানা রকম কসমেটিসের সমাহার।

নানা বাহারি পোষাক ও ব্যবহার্য জিনিস কেনাকাটায় মুখরিত বিপনি বিতান গুলোতে গভীর রাত পর্যন্ত চলছে বেচা-কেনা। এ বারে শুরু থেকে এই ঈদের মার্কেটে কেনা বেচা জমে উঠেছে। এবারের ঈদে গৌরনদীতে নারীদের পছন্দের শীর্ষে রয়েছে শাড়ি। তবে ভারতের সিরিয়ালের নায়িকাদের পরিহিত থ্রি-পিসও বাজার দখল করে নিয়েছে। কেনা কাটা হচ্ছে আশানুরুপ। আর তরুনরা ঝুঁকছে জিন্স আর গ্যাভাডিং প্যান্ট এবং সুতি পাঞ্জাবীর দিকে।

উপজেলার গৌরনদী বন্দরে কাজী মার্কেট, টরকী বন্দর মসজিদ মার্কেট, আল মদীনা মার্কেটসহ বিভিন্ন মার্কেট গুলো নতুন রুপে সেজেছে। বিক্রেতারা জানান, এবারের ঈদে তরুনিদের পছন্দের শীর্ষে সারারা, পাঞ্জু, গাওন, বাজিরাও মাস্তানি, দিলওয়ালা, বোম্মো বুটিক নামের পোষাক।

নতুন পোষাকের সাথে মিল করে কিনছে জুতা ও কসমেটিকস। ঈদকে সামনে রেখে নির্দিষ্ট সময়ের মধ্যে তৈরি পোষাক সরবরাহ করতে ব্যস্ত সময় পার করছেন গৌরনদী দর্জিপাড়ার কারিগররা।গৌরনদী মডেল থানার ওসি মোঃ গোলাম সরোয়ার বলেন, ‘ঈদ উপলক্ষে আইন শৃঙখলা রক্ষার জন্য মার্কেট গুলোতে পোষাক ও সাদা পোষাক পরিহিত আইন শৃঙখলা রক্ষা বাহিনী টহল দিচ্ছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD