গৌরনদীতে 'মাতাল'কভার ভ্যান কেরে নিলো সাকুরা পরিবহনের সুপার ভাইজার কাওছারের প্রান Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৫২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীতে ‘মাতাল’কভার ভ্যান কেরে নিলো সাকুরা পরিবহনের সুপার ভাইজার কাওছারের প্রান

গৌরনদীতে ‘মাতাল’কভার ভ্যান কেরে নিলো সাকুরা পরিবহনের সুপার ভাইজার কাওছারের প্রান

গৌরনদীতে 'মাতাল'কভার ভ্যান কেরে নিলো সাকুরা পরিবহনের সুপার ভাইজার কাওছারের প্রান,/voiceofbarishal.com




মোঃ মাসুদ সরদার,গৌরনদী প্রতিনিধি:বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার কটকস্থল নামক স্থানে রাতে একটি কভার ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল চালক মোঃ কাওছার বেপারী (২৫) ঘটনাস্থলেই নিহত হয়েছে। আহত হয়েছে আরোহী উজ্জল সরদার।

নিহত কাওছারের বাড়ি উপজেলার ভূরঘাটা গ্রামে। সে ওই গ্রামের বেল্লাল বেপারীর পুত্র। এ ছাড়া কাওছার সাকুরা পরিবহনের সুপার ভাইজার হিসেবে কর্মরত ছিলেন।

গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ আতিয়ার রহমান জানান, রবিবার রাত সাড়ে ৯টার দিকে টরকী এলাকা থেকে তার ব্যবহৃত মোটর সাইকেল যোগে (বরিশাল-ল-১১-৫৯৬৫) তার বন্ধু উজ্জলকে নিয়ে বাড়ি উদ্দেশ্যে রওনা দেয়। পথি মধ্যে কটকস্থল বাসষ্ট্যান্ডের দক্ষিণ পাশে পৌঁছলে একটি কভার ভ্যানকে ওভারটেকিং করার সময় পিছন থেকে মোটর সাইকেলটি সজোরে ধাক্কা লাগে।

মোটর সাইকেল নিয়ে ছিটকে পরলে বিপরিত দিক থেকে আসা অপর একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটর সাইকেলের চালক কাওছার বেপারী ঘটনাস্থলেই মারা যায়। আরোহী উজ্জল আহত হয়। উজ্জলকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। এ ঘটনায় কোন মামলা হয়নি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD