গৌরনদীতে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত Latest Update News of Bangladesh

বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীতে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত

গৌরনদীতে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত




মোঃ মাসুদ সরদার , গৌরনদী প্রতিনিধি || নতুন বছরকে স্বাগত জানাতে বরিশালের গৌরনদীতে নানা আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয়েছে পহেলা বৈশাখ। রবিবার সকাল সাতটায় উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গল শোভা যাত্রার প্রধান অতিথিঃ-পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী) ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি।

উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিনের সভাপতিতে মঙ্গল শোভা যাত্রার বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, গৌরনদী উপজেলা আওয়ামীলীগ সাধারস সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান, গৌরনদী মডেল থানার তদন্ত ওসি মোঃ মাহবুবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সাহিদা আক্তার, ভাইস চেয়ারম্যান জিনিয়া আফরোজ হেলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়েরুল ইসলাম সান্টু ভূইয়া, গৌরনদী উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক লুৎফর রহমান দীপ, অনলাইন দৈনিক ভয়েজ অফ বরিশাল এর গৌরনদী সংবাদদাতা মোঃ মাসুদ সরদার , গণমাধ্যমকর্মী সহ প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন কলেজ ও সরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।

বিভিন্ন পোশাকে সজ্জিত হাজারো বাঘ, মায়ের কোলে শিশু, পাখি, পালকি কুমির, ষাড়সহ গ্রাম বাংলার বিভিন্ন লোক প্রতীক নিয়ে একটি বর্ণাঢ্য শোভাযাত্রায় গৌরনদী উপজেলাকে প্রদক্ষিণ করে। মঙ্গল শোভাযাত্রা ছাড়াও উদীচীর আয়োজনে তিনদিন ও শব্দাবলীর আয়োজনে তিনদিনের বৈশাখী মেলার আয়োজন করা হয়। এছাড়া গৌরনদী উপজেলা জুড়ে বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন নানা আয়োজনের মধ্যে দিয়ে বাংলা নববর্ষ ১৪২৬ পালন করে।

অন্যদিকে বাংলা নববর্ষ ১৪২৬ আরো মাতিয়ে তোলার জন্য গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে আলোচনা সভা শেষে দিন ব্যাপি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গৌরনদীতে পহেলা বৈশাখ উৎসব আয়োজনকে ঘিরে নিরাপত্তা জোরদার করেছে গৌরনদী মডেল থানা। এছাড়া উপজেলার গুরুত্বপূর্ণ এলাকায় টহল বৃদ্ধির পাশাপাশি নজরদারিও বাড়িয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD