গৌরনদীতে "দিগন্ত নীল আকাশটা" কাব্যগ্রন্থের মোরক উন্মোচন ও কবি হাচান আকনকে সংবধর্না Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীতে “দিগন্ত নীল আকাশটা” কাব্যগ্রন্থের মোরক উন্মোচন ও কবি হাচান আকনকে সংবধর্না

গৌরনদীতে “দিগন্ত নীল আকাশটা” কাব্যগ্রন্থের মোরক উন্মোচন ও কবি হাচান আকনকে সংবধর্না




মোঃ মাসুদ সরদার ,গৌরনদী প্রতিনিধি: বরিশালের গৌরনদীতে বিশিষ্ট কবি ও সাহিত্যিক আবুল হাচান আকন বিরচিত “দিগন্তে নীল আকাশটা” কাব্যগ্রন্থের মোরক উন্মোচন ও শিক্ষা সাহিত্যাঙ্গনে বিশেষ অবদানের জন্য আবুল হাচান আকনকে এলাকাবাসীর পক্ষ থেকে সংবধর্না প্রদান করা হয়।

ইল্লা গ্রামের যুব সমাজের উদ্যোগে শুক্রবার বিকেলে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কক্ষে বিশিষ্ট সমাজ সেবক ও সাহিত্যিক প্রনব রঞ্জন দত্ত বাবুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু কবিতা পরিষদ গৌরনদী উপজেলা শাখার সভাপতি ডাঃ মণীষ চন্দ্র বিশ্বাস।

বিশেষ অতিথি ছিলেন গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া। আলোচক ছিলেন আগরপুর ডিগ্রী কলেজের সাবেক অধ্যাপক আবদুল হাকিম, সরকারি শেখ হাসিনা একাডেমী এন্ড উইমেন্স কলেজের প্রভাষক দিনেশ চন্দ্র জয়ধর, হোসনাবাদ নিজাম উদ্দিন ডিগ্রী কলেজের প্রভাষক প্রকাশ রায়, বঙ্গবন্ধু কবিতা পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য কবি সিকদার রেজাউল করিম।

বক্তব্য রাখেন উত্তরন সাহিত্য সংগঠনের সভাপতি কবি কাজী বোরহানুল ইসলাম, বঙ্গবন্ধু কবিতা পরিষদ গৌরনদী উপজেলা শাখার সহ-সভাপতি কবি সাইদ বীন ভূইয়া পান্নু সাংগঠনিক সম্পাদক কবি উৎপল চক্রবর্তী, জাতীয় মানবাধিকার ইউনিটির কেন্দ্রীয় গণসংযোগ কর্মকর্তা আবদুছ ছালেক মামুন ইল্লা যুব সমাজের পক্ষ থেকে মোঃ মওদুদ আহম্মেদ, সুব্রত দাস, তানভীর হোসেন, মোঃ সাইফুল হুসাইন প্রমূখ। শেষে কাব্যগ্রন্থের মোরক উন্মোচন ও কবি আবুল হাচান আকনকে শুভেচ্ছা স্বারক প্রদান করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD