গৌরনদীতে চুরির অভিযোগে যুবককে রাতভর নির্যাতন Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




গৌরনদীতে চুরির অভিযোগে যুবককে রাতভর নির্যাতন

গৌরনদীতে চুরির অভিযোগে যুবককে রাতভর নির্যাতন




গৌরনদী প্রতিনিধি॥  গৌরনদীতে চুরির অভিযোগে এক যুবককে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এরইমধ্যে এ ভিডিও দেখে পক্ষে-বিপক্ষে নানান মতামতও প্রকাশ করা হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমেই। যদিও মারধরের শিকার যুবকের পরিবারের দাবি তাদের সন্তান এমন কোন অপরাধের সাথে জড়িত নন যে তাকে ওইভাবে নির্যাতন করতে হবে।

আর থানা পুলিশ বলছে চুরি করার সময় হাতেনাতে স্থানীয়রা তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে, এ ঘটনাটি ঘটেছে উপজেলার উত্তর ধানডোবা গ্রামের মোক্তার বাজারে। নির্যাতনের শিকার জিসান হাওলাদার (১৯) একই গ্রামের আলমগীর হাওলাদারের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, গত মঙ্গলবার দিবাগত মধ্যরাতে স্থানীয় মোক্তার বাজারের মুদি দোকানে চুরির অভিযোগে জিসান হালাদার ও সাগর হাওলাদারকে (২০) আটক করা হয়। সাগর হাওলাদার ধানডোবা গ্রামের শাজাহান হাওলাদারের ছেলে। যাদের গণধোলাই দিয়ে থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়। প্রকাশ হওয়া ভিডিওতে জিসানকে নির্মমভাবে নির্যাতনের দৃশ্য দেখা গেলেও অপর যুবককে হাত-পা বেধে ফেলে রাখতে দেখা গেছে।

জিসানকে মারধরের সময় কেউ এগিয়ে না আসলেও তার মা ছুটে আসেন এবং সন্তানকে নির্যাতনের হাত থেকে বাঁচাতে গিয়ে তিনি নিজেও নিগৃত হন। জিসানের মা মুকুলি বেগম ও নানা ফজলুল হক হাওলাদারের অভিযোগ, জিসানকে পরিকল্পিতভাবে একদল সন্ত্রাসী এ অমানবিক নির্যাতন চালায়। তারা এ ঘটনার মূল রহস্য উদঘাটনেরও দাবি জানান।

এ বিষয়ে শনিবার (১৩ জুলাই) গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার জানান, একটি চুরি মামলায় জিসানকে গ্রেফতার দেখিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তবে সেই মামলার বাদিকে তা তিনি জানাতে পারেননি। পরিবারের অভিযোগের বিষয়ে তিনি বলেন, পরিবারের লোকজন তো অভিযোগে করতেই পারে, তবে এলাকার লোকজন হাতেনাতে ছেলেটিকে ধরেছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD