গৌরনদীতে ইউপি সদস্যসহ ২ মাদক বিক্রেতা গ্রেফতার Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীতে ইউপি সদস্যসহ ২ মাদক বিক্রেতা গ্রেফতার

গৌরনদীতে ইউপি সদস্যসহ ২ মাদক বিক্রেতা গ্রেফতার




মোঃ মাসুদ সরদার,গৌরনদী প্রতিনিধি :বরিশালের গৌরনদীতে ২০পিস ইয়াবা ও মাদক বিক্রির সাড়ে ৪৮ হাজার টাকাসহ মাদক বিক্রেতা ইউপি সদস্য মোজাম্মেল হক চৌধুরী ওরফে মুজাম মেম্বার, মাদক বিক্রেতা রবিউল ইসলামকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার হোসনাবাদ এলাকা থেকে মাদকসহ ওই ২ মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে থানার এসআই আবুল বাশার বাদি হয়ে আটককৃত ২জনসহ ৩ মাদক বিক্রেতাকে আসামি করে গতকাল বৃহস্পতিবার ভোরে থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন। মুজাম মেম্বার উপজেলার শরিকল ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ওই ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার জানান, গোপণ সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার শরিকল ইউনিয়নের হোসনাবাদ গ্রামে মাদক বিক্রেতা রবিউল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে ১১পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা রবিউল ইসলামকে গ্রেফতার করে।

তার (রবিউল) স্বীকারোক্তি অনুযায়ী মাদক বিক্রেতা মোজাম্মেল হক চৌধুরী ওরফে মুজাম মেম্বার ও তরিকুল ইসলাম তনুর বাড়িতে অভিযান চালায়। এ সময় ৪ পিস ইয়াবাসহ ইউপি সদস্য মোজাম্মেল হক চৌধুরী ওরফে মুজাম মেম্বারকে গ্রেফতার করে এবং পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতা তনু পালিয়ে যায়। তখন তনুর বালিশের নিচ থেকে ৫পিস ইয়াবা ও মাদক বিক্রির ৪৮ হাজার ৪৫০টাকা উদ্ধার করা হয়।

এ ঘটনায় গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার বাদি হয়ে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃতদের গতকাল দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাদেরকে কারাগারে প্রেরণ করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD