গৃহহীন সকলের বাসস্থান নিশ্চিতে কাজ করছেন প্রধানমন্ত্রী-এমপি শাহে আলম Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৃহহীন সকলের বাসস্থান নিশ্চিতে কাজ করছেন প্রধানমন্ত্রী-এমপি শাহে আলম

গৃহহীন সকলের বাসস্থান নিশ্চিতে কাজ করছেন প্রধানমন্ত্রী-এমপি শাহে আলম

এমপি শাহে আলম




বানারীপাড়া প্রতিনিধি॥ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ, দুস্থ, অসহায় ও অতিদরিদ্রদের মাঝে বিনামূল্যে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার ১৯৫ বান্ডিল ঢেউটিন ও প্রত্যেক ঢেউটিনের সাথে ৩ হাজার টাকা করে চেক বিতরন করা হয়েছে।

 

 

১২ জুলাই সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম এ ঢেউটিন ও চেক বিতরণ করেন।

 

 

এসময় তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাউকে ভূমি ও গৃহহীন রাখবেন না। গৃহহীন সকলের বাসস্থান নিশ্চিতে নিরলসভাবে কাজ করছেন ইতিহাসের মহা-নায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রক্ত যাঁর ধমনীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহার সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মহসিন-উল-হাসান,সাবেক ইউপি চেয়ারম্যান মজিবর রহমান,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,এমপির এপিএস জসিম উদ্দিন মোল্লা, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শিক্ষক হায়দার আলী, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী প্রমুখ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD