গত ২৪ ঘণ্টায় দেশে একের ঘরে করোনায় মৃত্যু Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গত ২৪ ঘণ্টায় দেশে একের ঘরে করোনায় মৃত্যু

গত ২৪ ঘণ্টায় দেশে একের ঘরে করোনায় মৃত্যু

গত ২৪ ঘণ্টায় দেশে একের ঘরে করোনায় মৃত্যু




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে ভাইরাসটিতে মোট মৃত্যু হয়েছে ২৭ হাজার ৮৯১ জনের। একই সময়ে নতুন করে ১৫৪ জনসহ এখন পর্যন্ত মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ লাখ ৭০ হাজার ৮৩৫ জনে।

 

 

শনিবার (৬ নভেম্বর) বিকালে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত করোনা বুলেটিন থেকে এই তথ্য জানা গেছে। এর আগে শুক্রবার (৫ নভেম্বর) ভাইরাসটিতে তিনজনের মৃত্যুর তথ্য জানিয়েছিল স্বাস্থ্য অধিদফতর।

 

 

শনিবারের বিজ্ঞপ্তিতে স্বাস্থ্য অধিদফতর জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত ব্যক্তি পুরুষ। তিনি ঢাকা বিভাগে মারা গেছেন। তার বয়স ছিল ৭১-৮০ বছরের মধ্যে। এ দিন ঢাকা ছাড়া দেশের আর কোনো বিভাগে করোনায় প্রাণহানি না হলেও ২৪ ঘণ্টায় সারাদেশে নতুন করে ১৫৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

 

 

এ দিকে, একদিনে করোনা থেকে সুস্থ হয়েছেন ১৫৭ জন। এ নিয়ে এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন মোট ১৫ লাখ ৩৪ হাজার ৬৩৫ জন।

 

 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় ১৩ হাজার ১৫৫ জনের নমুনা সংগ্রহ করা হয়। এরমধ্যে পরীক্ষা করা হয় ১৩ হাজার ৭২টি নমুনা। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ১ দশমিক ১৮ শতাংশ।

 

 

স্বাস্থ্য অধিদফতরের তথ্য মতে, দেশে এ পর্যন্ত মোট ১ কোটি ৪ লাখ ৫৮ হাজার ৩৬৬টি নমুনা পরীক্ষায় শনাক্তের হার ১৫ দশমিক ০২ শতাংশ। এ ছাড়া প্রতি ১০০ জনে সুস্থতার হার ৯৭ দশমিক ৭০ শতাংশ এবং মৃত্যুহার ১ দশমিক ৭৮ শতাংশ।

 

 

 

উল্লেখ্য, গত বছরের ৮ মার্চ দেশে প্রথম ৩ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়। এর ১০ দিনের মাথায় ওই বছরের ১৮ মার্চ দেশে এ মরণব্যাধিতে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD