খুলনা-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়ক কাঁঠালিয়ার বিনাপানি-কচুয়া অংশের রাস্তা ডেবে খালে Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




খুলনা-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়ক কাঁঠালিয়ার বিনাপানি-কচুয়া অংশের রাস্তা ডেবে খালে

খুলনা-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়ক কাঁঠালিয়ার বিনাপানি-কচুয়া অংশের রাস্তা ডেবে খালে




কাঠালিয়া প্রতিনিধি ॥
ঝালকাঠির কাঠালিয়ায় খুলনা-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের বিনাপানি-কচুয়া অংশের বিনাপনি জিরো কিলোমিটার থেকে সরোয়ার ইঞ্জিনিয়ার বাড়ির সামনের ব্রীজ পর্যন্ত প্রায় এক কিলোমিটার রাস্তার অনেক স্থানে গর্ত ও ভেঙ্গে-দেবে খালে বিলীন হয়ে গেছে। বিশেষ করে বিনাপানি ষ্টীল ব্রিজে থেকে কাঠালিয়া প্রতিবন্ধী বিদ্যালয়ের সম্মূখভাগে ভয়াবহ ভাঙ্গন দেখা দিয়েছে। গত কয়েকদিনের জোয়ারের পানি অস্বাভাবিক বৃদ্ধি ও ¯্রােতের তোড়ে বিদ্যালয়ের সামনের প্রায় ৩/৪শ মিটার পাকা রাস্তার এক-তৃতাংশ খালে বিলীন হয়ে গেছে এবং একাধিকস্থানে বড় আকারে ফাটল ধরেছে।

বিশেষ করে কাঠালিয়া প্রতিবন্ধী বিদ্যালয়টি হুমকীর মুখে রয়েছে। ভাঙ্গনরোধে দ্রুত ব্যবস্থা না নেয়া হলে যে কোন মূর্হূতে পটুয়াখালী-ভান্ডারিয়া-বিনাপানি-কচুয়া-বেতাগী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কে যান চলাচল ব্যবস্থা বন্ধ হয়ে যাবে। এই সড়ক দিয়ে খুলনা, বাগেরহাট, পিরোজপুর, বরিশাল, পটুয়াখালী, কুয়াকাটা ও বরগুনা জেলার শতশত লোকজন ও বিভিন্ন যানবাহন চলাচল করে থাকে।

কাঠালিয়া প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মো. শহীদুল আলম জানান, ৬ জেলাবাসীর যাতায়ত সহজতর করার লক্ষ্যে ২০১৬-২০১৭ অর্থ বছরের খুলনা-পটুয়াখালী গুরুত্বপূর্ণ এ সড়কের বিনাপানি থেকে কচুয়া ফেরিঘাট পর্যন্ত ৫ কিলোমিটার সংস্কার করা হয়। এক বছর না যেতেই সড়কের অনেক স্থান দেবে ও ভেঙ্গে খালে চলে গেছে। বিশেষ করে কাঠালিয়া প্রতিবন্ধী বিদ্যালয় সমনা রাস্তা ও ষ্টীল ব্রিজ এলাকায় ভয়াবহ ভাঙ্গন দেখা দিয়েছে। জরুরী ভিত্তিতে ভাঙ্গনরোধে দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি। ঝালকাঠি সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী শেখ কাবিল জানান, ভাংগন কবলিত ও দেবে যাওয়া স্পট পরির্দশন করে দ্রুত ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন এ কর্মকর্তা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD