কালকিনিতে ধাঁন কাটা নিয়ে দুইপক্ষের মাঝে সংঘর্ষ ॥ আহত-৮ Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কালকিনিতে ধাঁন কাটা নিয়ে দুইপক্ষের মাঝে সংঘর্ষ ॥ আহত-৮

কালকিনিতে ধাঁন কাটা নিয়ে দুইপক্ষের মাঝে সংঘর্ষ ॥ আহত-৮

আমতলীতে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ




সুমন তালুকদার,স্টাফ রিপোর্টার।। ধাঁন কাটাকে কেন্দ্র করে মাদারীপুরের কালকিনিতে দুথপক্ষের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে করে উভয় পক্ষের কমপক্ষে ৮ জন আহত হয়েছে।

 

আহতদের উদ্ধার করে উপজেলা সদর ও বরিশাল সেবাচিম হাসপাতালসহ দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। আজ শুক্রবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন ভূক্তভোগী পরিবার। এদিকে এ সংঘর্ষের ঘটনার খবর পেয়ে থানা পলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

এলাকা ও ভূক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার কাজীবাকাই এলাকার দক্ষিন মাইজপাড়া গ্রামের সাহেদ আলী হাওলাদারের বড় ছেলে আলাউদ্দিন হাওলাদারের সাথে ছোট ছেলে জালাল হাওলাদারের জমি নিয়ে বিরোধে চলে আসছিল। এর জের ধরে গত বুধবার সন্ধ্যায় জাহাঙ্গীর হাওলাদারের নেতৃত্বে আলমগীর, জব্বার ও সত্তারসহ বেশ কয়েকজন মিলে জালাল হাওলাদারের উপর প্রথমে হামলা চালায়। পরে এ হামলার ঘটনা নিয়ে আলাউদ্দিন ও জালাল হাওলাদারের সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে করে উভয়পক্ষের আহত হয় অন্তত ৮ জন।

 

আহতদেরকে উদ্ধার করে উপজেলা সদর ও বরিশাল সেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ডাসার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

আহতরা হলেন জালাল হাওলাদার, রহিম ফকির, সাইফুল ফকির, দুলাল ফকির, রমজান হাওলাদার, জব্বার হাওলাদার, তুলিয়া বেগম ও রুবেল ফকির।
এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামান বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD