কাভার্ট ভ্যানের চাপায়:লাইফ সাপোর্টে বিএমপি ট্রাফিক সার্জেন্ট কিবরিয়া Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কাভার্ট ভ্যানের চাপায়:লাইফ সাপোর্টে বিএমপি ট্রাফিক সার্জেন্ট কিবরিয়া

কাভার্ট ভ্যানের চাপায়:লাইফ সাপোর্টে বিএমপি ট্রাফিক সার্জেন্ট কিবরিয়া




এম. কে. রানা॥  ব‌রিশাল মেট্রোপলিটন পুলিশের এক ট্রা‌ফিক সার্জেন্ট কাভার্ট ভ্যানের চাপায় গুরুতর আহত হ‌য়ে‌ছেন। মুমুর্ষ অবস্থায় তা‌কে বরিশাল শের-ই-বাংলা মে‌ডি‌কেল কলেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়। তবে সার্জেন্ট কিবরিয়ার অবস্থা আশংকাজনক হওয়ায় শেবাচিমের চিকিৎসকরা তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। বর্তমানে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক সার্জন। এ‌দি‌কে ঘাতক ট্রাক ও তার চালককে ঝালকাঠি জেলার নলছিটি থানা পুলিশ আটক করেছে। আজ সোমবার (১৫ জুলাই) দুপুর সাড়ে ১২ টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে এ ঘটনা ঘটে।

পু‌লিশ জানায়, বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) ট্রাফিক বিভাগের সার্জেন্ট গোলাম কিব‌রিয়া বরিশাল বিশ্ববিদ্যালয় সংলগ্ন জিড়ো পয়ে‌ন্ট এলাকায় পেশাগত দা‌য়িত্ব পালন কর‌ছি‌লেন। এসময় এক‌টি কাভার্ট ভ্যান ঢাকা থে‌কে বরিশালের বা‌কেরগঞ্জ উপজেলার দিকে যাচ্ছিলো। ওই কাভার্ড ভ্যানটিকে সিগন্যাল দিলে তার চালক অমান্য করে চালিয়ে যায়।

এরপর সা‌র্জেন্ট কিব‌রিয়া গাড়িটিকে ধাওয়া দিয়ে ধরার চেষ্টা করলে সেটি তাকে চাপা দিয়ে চলে যায়। পরে সেখানে থাকা থাকা ট্রাফিক বিভাগের কনেস্টাবল মামুন বন্দর থানা পুলিশের সদস্য ও স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে আসেন। পরে নলিছি‌টি থানা পু‌লিশের সহায়তায় ঘাতক ট্রাক ও তার চালক জ‌লিল সিকদারকে আটক করা হয়েছে।

এ বিষয়ে বরিশাল মেট্রোপলিটন পু‌লিশের ক‌মিশনার মোঃ শাহাবুদ্দিন জানান, ঘটনাস্থলে পুলিশ সদস্যরা তাদের নিয়মিত দায়িত্ব পালন করছিলো। কিন্তু সিগন্যাল অমান্য করায় কাভার্ড ভ্যানটিকে ধরার চেষ্টা করে কিবরিয়া। এসয়ম তাকে চাপা দিয়ে কার্ভার্ড ভ্যানটি নিয়ে চালক পালিয়ে যায়। এ ঘটনায় তদন্ত করে যথাযথ আইনগত ববস্থা নেয়া হ‌বে। তবে এ মুহুর্তে আমরা সবাই সার্জেন্ট কিবরিয়ার চিকিৎসা নিয়ে ভাবছি। তাকে সর্বোচ্চ চিকিৎসা দেয়া হবে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ঢাকাও প্রেরণ করা হতে পারে। শেবাচিম হাসপাতা‌লের প‌রিচালক ডাঃ বাকির হোসেন জানান, আহত সার্জেন্টের দু’পা বেশ ক‌য়েক জায়গায় ভেঙ্গে গেছে। শরীরের ভেতরও আঘাত পেতে পারে। উন্নত চিকিৎসার প্রয়োজন হতে পারে, তাই তাকে ঢাকা প্রের‌ণ করা হয়েছে।

এদিকে বরিশাল নগরের কাকলির মোড় এলাকায় ব্যাটারি চালিত অটোরিক্সার ধাক্কায় ট্রাফিক বিভাগের কনেস্টাবল আবুয়াল গুরুতর আহত হয়েছেন। তাকেও দুপুরে বরিশাল শের ই বাংলা মে‌ডি‌কেল কলেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়েছে। আহত সার্জেন্ট কিবরিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তার সাথে থাকা সার্জেন্ট তৌহিদ জানান, সার্জেন্ট কিবরিয়ার অবস্থা আশংকাজনক। তিনি সকলকে দোয়া করার জন্য অনুরোধ করেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের ডিসি (ট্রাফিক) ফায়জুর রহমান জানান, এই মুহুর্তে সার্জেন্ট কিবরিয়াকে ঢাকা মেডিকেলে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। ইতোমধ্যে ঢাকা মেডিকেলে প্রায় সকল ইউনিটের বিশেষজ্ঞ চিকিৎসকগণ তার চিকিৎসা নিয়ে আলোচনা করছেন জানিয়ে তিনি বলেন, বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী তার সর্বোচ্চ চিকিৎসা করা হবে। তিনি মহান আল্লাহর কাছে সকলকে সার্জেন্ট কিবরিয়ার জন্য দোয়া কামনা করেছেন।

সর্বশেষ রাত সাড়ে ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক সার্জন ডাঃ মোঃ আলাউদ্দিন মুঠোফোনে জানান, আপাতত: সার্জেন্ট কিবরিয়াকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তাকে সর্বোচ্চ চিকিৎসা দেয়া হবে বলেও জানান তিনি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD