কাঠমিস্ত্রির হাতে গোসল করার নারীর ছবি Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কাঠমিস্ত্রির হাতে গোসল করার নারীর ছবি

কাঠমিস্ত্রির হাতে গোসল করার নারীর ছবি

কাঠমিস্ত্রির হাতে গোসল করার নারীর ছবি




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় রফিকুল ইসলাম নামে এক কাঠমিস্ত্রিকে আটক করেছে পুলিশ। এক নারীর করা ওই মামলায় বুধবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

 

 

মামলা সূত্রে জানা যায়, উপজেলার ভাটারা ইউনিয়নের ফুলদহ গ্রামের মোসাহেব আলীর ছেলে রফিকুল ইসলাম। তিনি উপজেলাসহ বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে কাঠমিস্ত্রির কাজ করেন। সেই সুবাদে ভুক্তভোগী নারীর বাড়িতে কাঠমিস্ত্রির কাজ করার সুযোগ পান। এরপর ওই নারীর সঙ্গে আসামির পরিচয় হয়। দীর্ঘদিন বাড়িতে ঘর নির্মাণের কাজ করায় প্রয়োজনে মোবাইল ফোনেও কথাবার্তা বলতেন তারা দুইজন। কিছুদিন পর রফিকুল কৌশলে গোসল করার সময় ওই নারীর কিছু ছবি তুলেন। সেই ছবিগুলো নগ্ন ছবির সঙ্গে ইডিটিং করে ওই নারীর মোবাইলের ইমুতে পাঠিয়ে দেন।

 

 

একপর্যায়ে রফিকুল তাকে অনৈতিক প্রস্তাব দিয়ে মোটা অংকের টাকা দাবি করেন। এতে রাজি না হওয়ায় রফিকুল ফুঁসে উঠেন। পরে রফিকুল ওই নারীর ছবি বিকৃত করে তার ঘরে ও গ্রামের বিভিন্ন স্থানে ছড়িয়ে দেন। বিষয়টি জানাজানি হলে মঙ্গলবার রাতে ভুক্তভোগী নারী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। পরে সরিষাবাড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে ভাটারা ইউনিয়নের গাবতলী বাজার থেকে রফিকুল ইসলামকে আটক করে।

 

 

মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আরিফুল ইসলাম জানান, ভুক্তভোগী নারীর ছবি বিকৃত করে হেন্ডবিল আকারে পোস্টারিং করে বিভিন্ন জায়গায় ছড়িয়ে দিলে ওই নারী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে বুধবার সকালে জেল হাজতে প্রেরণ করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD