কাউনিয়া পুলিশের নিরাপত্তা জোরদার Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কাউনিয়া পুলিশের নিরাপত্তা জোরদার

কাউনিয়া পুলিশের নিরাপত্তা জোরদার




নিজস্ব প্রতিবেদক ॥  ১৫ আগস্ট জাতীয় শোক দিবস আজ। দিবসটি উপলক্ষে বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানা পুলিশ নিরাপত্তা জোরদার করেছে। সকাল থেকে থানা এলাকায় মটরসাইকেল মহড়া দেয়ার পাশাপাশি বিভিন্ন স্থানে চেকপোষ্ট বসানো হয়। জাতীয় শোক দিবসে বিভিন্ন স্থানে কুরআনখানি ও দোয়া মোনাজাত আয়োজন করা হয়েছে উল্লেখ করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেন বলেন, সাধারণ মানুষ যাতে নিরাপদে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করতে পারেন এজন্যই নিরাপত্তা জোরদার করা হয়েছে।


১৫ আগস্ট জাতীয় শোক দিবস। এটা একটি রাষ্ট্রীয় কর্মসূচি। দিবসটিতে রাজনৈতিক দল আওয়ামীলীগের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনও বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। আর ওই কর্মসূচিগুলো নির্বিঘেœ যাতে করতে পারে সেজন্য গত কয়েকদিন পূর্ব থেকেই বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়।

আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কাউনিয়া থানা প্রাঙ্গন থেকে একটি মটরসাইকেল মহড়া বের হয়ে থানার আওতাধীন এলাকা ঘুরে পুনরায় থানায় এসে শেষ হয়। এদিকে থানার সেকেন্ড অফিসার তানজিলের নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম বিকেলে থানার বিভিন্ন অলিগলিতে মটর সাইকেল মহড়া দেয়। এছাড়া বিকেল সাড়ে ৫টার দিকে কাউনিয়া মরকখোলা পোল এলাকায় বিভিন্ন যানবাহনে তল্লাশী চালান। এসআই তানজিল বলেন, ১৫ আগস্ট ঘিরে কেউ যেন কোন ধরণের নাশকতা সৃষ্টি করতে না পারে এজন্যই নিরাপত্তা জোরদার করা হয়েছে।

অপরদিকে থানা এলাকায় নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে সহকারী কমিশনার (কাউনিয়া থানা) মোঃ আবদুল হালিম বলেন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। দিবসটি যথাযথ ও শান্তিপূর্ণভাবে পালনের জন্য থানার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে চেক বসানোর পাশাপাশি সাদা পোশাকে কাজ করছে পুলিশ। ১৫, ১৭ ও ২১ আগস্ট অনেক গুরুত্ব বহন।

তিনি বলেন, ১৫ আগস্ট জাতির জনককে হত্যা, ১৭ আগস্ট সারাদেশে একযোগে বোমা হামলা এবং ২১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা হয়েছিল। তাই এ তিনটি দিবসকে ঘিরে সদা সতর্ক থাকবে পুলিশ এবং নিরাপত্তা কার্যক্রম মাসব্যাপী অব্যাহত থাকবে। যাতে কেউ কোন ধরণের নাশকতা সৃষ্টি করতে না পারে বলেন এই কর্মকর্তা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD