কাউনিয়া থানা পুলিশের সফল অভিযান এবার বরিশালে চাষকৃত গাঁজা গাছ উদ্ধার, আটক-৪ Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কাউনিয়া থানা পুলিশের সফল অভিযান এবার বরিশালে চাষকৃত গাঁজা গাছ উদ্ধার, আটক-৪

কাউনিয়া থানা পুলিশের সফল অভিযান এবার বরিশালে চাষকৃত গাঁজা গাছ উদ্ধার, আটক-৪




এইচ এম হেলাল॥  অবৈধ লাগানো গাঁজা গাছ উদ্ধার করে বড়সড় সাফল্য পেলেন কাউনিয়া থানা পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে গতকাল রাত ১১টায় কাউনিয়া হাউজিং এলাকা অতর্কিতে হানা দিয়ে দুটি বাড়ির ভেতর থেকে গাঁজা গাছের সন্ধান পান। সরকারী নিয়মানুযায়ী এই মাদক দ্রব্যের চাষ সম্পূর্ণ নিষিদ্ধ।

গোপন সংবাদের ভিত্তিতে কাউনিয়া থানার সেকেন্ড অফিসার এসআই তানজিলের নেতৃত্বে এসআই জসিম, এসআই হাবিব, এএসআই হালিম, এএসআই মাহাবুব, এএসআই ফিরোজ কাউনিয়া হাউজিং এলাকার লিমার ভাড়াটিয়া তপু সিকদারের ভাড়া বাসা থেকে একটি গাঁজা গাছ উদ্ধার করেন এবং গাঁজা চাষি তপু সিকদার (১৯) কে আটক করেন। এরপর তপুর স্বিকীরোক্তি অনুযায়ী পার্শ্ববর্তী নুরুল হকের ভাড়াটিয়া মোঃ তারেক হোসেন (৩১)’র বাসা থেকে আরেকটি গাঁজা গাছ উদ্ধার করেন এবং গাঁজা চাষি মোঃ তারেক হোসেনকে আটক করেন।

আটককৃত তপু কাউনিয়া হাউজিং এলাকার লিমার ভাড়াটিয়া দুলাল সিকদারের ছেলে এবং তারেক একই এলাকার নুরুল হকের ভাড়াটিয়া মোশারফ হোসেনের ছেলে। এদিকে অপর এক অভিযানে নগরীর কাউনিয়া মরকখোলা পোল এলাকা থেকে তিন লিটার ফেন্সিডিলসহ মজনু হাওলাদার (৪৫) নামে অপর এক মাদক ব্যবসায়ীকে আটক করে কাউনিয়া থানা পুলিশ। রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই জসিমের নেতৃত্বে এসআই হাবিব, এএসআই হালিম, এএসআই মাহাবুব, এএসআই ফিরোজ মরকখোলা পোল এলাকায় অভিযান চালান।

এ সময় বাজারের ব্যাগের মধ্যে মবিলের তিনটি ক্যানের মধ্যে তরল ফেন্সিডিল উদ্ধার করেন তারা। বাজারের ব্যাগে মবিলের ক্যানগুলো লাল শাক দিয়ে ঢেকে নিয়ে যাচ্ছিল মাদক ব্যবসায়ী মজনু হাওলাদার। পরে মজনুর স্বিকারোক্তি অনুযায়ী নগরীর নথুল্লাবাদ এলাকা থেকে অপর মাদক ব্যবসায়ী হাফিজুর (৪০) কে আটক করা হয়। আটককৃত হাফিজুর বেনাপোল বারপোতা গ্রামের হযরত আলীর ছেলে। হাফিজুর জানায়, যশোর থেকে ফেন্সিডিল নিয়ে হানিফ পরিবহনের নথুল্লাবাদ নেমে মাদক ব্যবসায়ী মজনুকে সে ফেন্সিডিল দেয়। আটককৃত মজনু আমানতগঞ্জ নিউ ভাটিখানা এলাকার স্থায়ী বাসিন্দা মমিনউদ্দিন হাওলাদারের ছেলে।

আটককৃত মজনু জানায়, মোবাইলের রং নাম্বারে পরিচয় হয় বেনাপোলের মাদক ব্যবসায়ী হাফিজুরের সাথে। অপরদিকে সন্ধ্যা ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই জসিমের নেতৃত্বে এসআই হাবিব, এএসআই হালিম, এএসআই মাহাবুব, এএসআই ফিরোজ ভাটিখানা এলাকায় অভিযান চালায়।

এ সময় ওই এলাকার মুন্সী বাড়ির ভাড়াটিয়া শংকর চন্দ্র হালদারের ছেলে জয় হালদার (২৫) কে ৭পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করেন তারা। এসআই জসিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোর্স লাগিয়ে আসামীদের আটক করা হয়েছে।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, কোনভাবেই এই গাঁজা গাছের চাষ কেউ করতে পারেন না। এটা দ-নীয় অপরাধ। এ ঘটনায় পৃথক পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি গেছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD