কলাপাড়ায় দুই ছাত্রলীগ ক্যাডারকে কুপিয়ে জখম Latest Update News of Bangladesh

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী আমার সব শক্তি-সাহস মা-বাবার কাছ থেকে পেয়েছি: প্রধানমন্ত্রী মাছ শিকার করতে গিয়ে শিক্ষার্থীর শ্বাসনালীতে ঢুকে পড়ল ৬ ইঞ্চির বাইন কলাপাড়ায় অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা চার বিভাগে তাপপ্রবাহের সতর্কবার্তা বাড়ল ৪৮ ঘন্টা গৌরনদীতে চমক, সরে দাড়ালেন মেরী, সমর্থন দিলেন মনিরকে হিজলায় প্রচারণায় প্রতিপক্ষের বাধা প্রদানের অভিযোগ চেয়ারম্যান প্রার্থীর বরিশালসহ ৮ জেলায় রাত ১টার মধ্যে ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস বিশ্বকাপের আগেই ভারতের বিপক্ষে লড়বে বাংলাদেশ! এক শতাংশ ভোটার কেন্দ্রে এলেও নির্বাচন গ্রহণযোগ্য: ইসি




কলাপাড়ায় দুই ছাত্রলীগ ক্যাডারকে কুপিয়ে জখম

কলাপাড়ায় দুই ছাত্রলীগ ক্যাডারকে কুপিয়ে জখম




তানজিল জামান জয়,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।।   কলাপাড়ায় কুপিয়ে জখম করা হয়েছে ছাত্রলীগ ক্যাডার রায়হান (২৬) ও সহযোগী হাসানকে (২৩)। রায়হানের অবস্থা খুবই শঙ্কাজনক। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে কলাপাড়া হাসপাতালে নেয়া পর প্রাথমিক চিকিৎসা শেষে শঙ্কাজনক হওয়ায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। সেখান থেকে জরুরিভাবে ঢাকায় প্রেরন করা হয়। বৃহস্পতিবার রাত সাড়ে আট টায় কলাপাড়া উপজেলার তেগাছিয়া বাজারে সশস্ত্র এ হামলার ঘটনা ঘটে। আহতরা জানায় একই এলাকার রাকিবুল মাদবরের নেতৃত্বে তার ছয়-সাত সহযোগী চাপাতির উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত জখম করা হয় রায়হান ও হাসানকে।

রায়হানের বাম হাতের রগ কেটে ফেলা হয়েছে। ডান হাত, পেটে ও পায়ে আরও পাঁচটি গুরুতর কোপের জখম রয়েছে। এছাড়া হাসানের পিঠে দুইটি গুরুতর কোপের আঘাত রয়েছে। আহতরা জানায় খুনের উদ্দেশ্যে তাঁদের ওপর সশস্ত্র হামলা করেছে। স্থানীয়রা জানায়, আধিপত্য, দলের পদ প্রত্যাশীর লড়াই ও মাদক ব্যবসার ভাগ-বাটোয়ারা নিয়ে বিরোধকে ঘিরে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ ইউপি মেম্বার ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বয়াতি ও হাবিব নামের অপর এক ব্যক্তিকে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করেছে। অপরদিকে রায়হান সমর্থকরাও রাকিবকে কুপিয়ে গুরুতর জখম করেছে বলে কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম নিশ্চিত করেছেন। তাকে প্রথমে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

পরে তাকেও অবস্থা সঙ্কটাপন্ন হওয়ায় ঢাকায় পাঠানো হয়। বর্তমানে এ ঘটনায় তেগাছিয়া বাজারে থমথমে অবস্থা বিরাজ করছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD