করোনার টিকা দিতে প্রস্তুত বরিশালের ১৫১টি কেন্দ্র Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




করোনার টিকা দিতে প্রস্তুত বরিশালের ১৫১টি কেন্দ্র

করোনার টিকা দিতে প্রস্তুত বরিশালের ১৫১টি কেন্দ্র

করোনার টিকা দিতে প্রস্তুত বরিশালের ১৫১টি কেন্দ্র




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ সারাদেশের সাথে একযোগে করোনার টিকা দিতে প্রস্তুত বরিশালের ১৫১টি কেন্দ্র। এজন্য সকল প্রস্তুতি সম্পন্ন করেছে স্বাস্থ্যবিভাগ। বরিশাল সিটি করপোরেশনের ৬৪ টি কেন্দ্রে এবং জেলার ১০ উপজেলায় ৮৭ টি কেন্দ্রে এ টিকা প্রদান কার্যক্রম পরিচালনা করা হবে।

 

 

শনিবার (৭ আগস্ট) সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত প্রতিটি বুথে ২০০ জন করে দেওয়া করা হবে প্রথম ডোজ টিকা। শুক্রবার (০৬ আগষ্ট) বিষয়টি নিশ্চিত করে বরিশাল সিটি করপোরেশনের মেডিক্যাল অফিসার ডাঃ মোঃ ফয়সাল হাসবুন বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী আগামীকাল টিকা দেয়ার প্রস্তুতি নেয়া হয়েছে। বরিশাল সিটি করপোরেশন এলাকায় ৬৪ টি কেন্দ্রে টিকা প্রদান করা হবে। তিনি বলেন, ১৮ হাজারের মতো নাগরিককে টিকা দেয়ার চিন্তাভাবনা রয়েছে। আর এ কার্যক্রমে স্বাস্থ্যকর্মীসহ আড়াইশত সেচ্ছাসেবক নিয়োজিত থাকবে।

 

 

বরিশালের সিভিল ডাঃ মনোয়ার হোসেন জানান, বরিশাল জেলার সকল উপজেলায় মোট ৮৭ টি কেন্দ্রে টিকা প্রদান কার্যক্রম পরিচালনা করা হবে। প্রতিটি কেন্দ্রে তিনটি করে বুথ অর্থাৎ মোট ২৬১ টি বুথ থাকবে, প্রতিটি বুথে ২ জন করে টিকা প্রদান কর্মী থাকবেন। প্রতিটি বুথে একদিনে ২০০ জনকে টিকা দেওয়া হবে।

 

 

এক্ষেত্রে বরিশাল সিটি করপোরেশন ব্যতিত জেলায় আাগামীকাল ৫২ হাজার ২ শত জনকে টিকা প্রদান করার কথা জানান সিভিল সার্জন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD