ঝালকাঠীতে নারী কর্মীকে ছাত্রলীগের মারধর ! Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ঝালকাঠীতে নারী কর্মীকে ছাত্রলীগের মারধর !

ঝালকাঠীতে নারী কর্মীকে ছাত্রলীগের মারধর !




নিজস্ব প্রতিবেদক॥ ঝালকাঠী-১ আসনের এমপি হারুনকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে ত্রিমুখী সংঘর্ষ এবং নারী কর্মীকে মারধরের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। আজ মঙ্গলবার বিকেলে ঝালকাঠি-১ আসনে বিএইচ হারুন টানা ৩ বার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সংবর্ধণার আয়োজন করা হয়। বিএইচ হারুন সভামঞ্চে উপস্থিত হলে দু’পক্ষের মধ্য পাল্টাপাল্টি শ্লোগান দেয়া নিয়ে মঞ্চের দক্ষিণ পাশে হাতাহাতির ঘটনায় সভাস্থলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় চেয়ার ছোড়াছুড়িতে অন্তত ৫ নেতাকর্মী আহত হয়। পরে এমপি, আ.লীগের সিনিয়র নেতৃবৃন্দ ও পুলিশ পরিস্থিতি শান্ত করে পুনরায় অনুষ্ঠান শুরু হয়।

 

রাজাপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু বলেন, আমি উপজেলা চেয়ারম্যান পদে দলের কাছে মনোনয়ন চেয়েছি।

 

 

দলে গ্রহণযোগ্যতা থাকলে যে কেউ মনোনয়ন চাইতেই পারে। এমপির শান্তিপ্রিয় অনুষ্ঠানে সাবেক উপজেলা চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চুর নির্দেশেই তার ঘনিষ্ট সহচর ইলিয়াস মেম্বর ও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ইলিয়াস আমার নারী কর্মীদের উপর হামলা চালায়। এতে ছাত্রলীগ নেতা হৃদয়সহ বেশ কয়েকজন আহত হয়েছে।

 

 

এ ব্যপারে এমপি বিএইচ হারুনের একান্ত সহকারী উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হাসান বলেন, সংম্বর্ধনাকে কেন্দ্র করে নয়, উপজেলা নির্বাচনের মনোনয়নকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে হাতাহাতি হয়েছে। এমপি সাহেব তাৎক্ষনিকভাবে বিষয়টি মিমাংসা করে দিয়েছেন।

 

রাজাপুর থানার ওসি মোঃ জাহিদ হোসেন জানান, মঞ্চে শ্লোগান দেয়া নিয়ে দু’পক্ষের মধ্যে সামান্য উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ পরিস্থিতি শান্ত করে অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

 

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন চাচ্ছেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চু ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান নারী নেত্রী আফরোজা আক্তার লাইজু। এ নিয়ে দু’গ্রুপের মধ্যে ঠান্ডা লড়াই চলে আসছিল। এমপির অনুষ্ঠানে তাদের পক্ষে শ্লোগান দেয়াকে কেন্দ্র করে এ ঘটনার সুত্রপাত হয় বলে জানিয়েছেন নেতা-কর্মীরা।

 

 

উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি মিলন মাহমুদ বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা আ.লীগের সেক্রেটারি অ্যাড, এইচএম খায়রুল আলম সরফরাজ, অ্যাড. সঞ্জীব কুমার বিশ^াস, আফরোজা আক্তার লাইজু ও সিদ্দিকুর রহমান প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD