উন্নয়ন লক্ষ্যে লাঙ্গল মার্কায় ভোট দিন -সাবেক এমপি গোলাম কিবরিয়া টিপু Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




উন্নয়ন লক্ষ্যে লাঙ্গল মার্কায় ভোট দিন -সাবেক এমপি গোলাম কিবরিয়া টিপু

উন্নয়ন লক্ষ্যে লাঙ্গল মার্কায় ভোট দিন -সাবেক এমপি গোলাম কিবরিয়া টিপু




বাবুগঞ্জ প্রতিনিধি ঃ বরিশাল-৩(বাবুগঞ্জ-মুলাদী) আসনে মহাজোটের জাতীয়পার্টির প্রার্থী ও সাবেক এমপি গোলাম কিবরিয়া টিপু বর্তমান সরকারের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে লাঙ্গল প্রতীকে ভোট চেয়ে বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেছেন। তিনি বলেন,আমি এমপি থাকাকালীন সময় নিজের অর্থায়নে দুই উপজেলার সকল হাট-বাজারের খাজনা মওকুফ ও স্কুল-কলেজ-মাদ্রাসা,শতশত কিলোমিটার রাস্তার,উন্নয়ন করেছি, পুল-কালভাট-ব্রিজ নির্মান করেছি। আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়ে ছিল।

আমি আসন্ন একাদশ নির্বাচনে বাবুগঞ্জ-মুলাদীবাসী আমার লাঙ্গল প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করলে আমি জনগনের জন্য নতুন চমক সৃষ্টি করবো এবং বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করবো। সোমবার দিনভর বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়ন,চাঁদপাশা ইউনিয়নের জুনিয়র হাটসহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা করেন মহাজোটের প্রার্থী গোলাম কিবরিয়া টিপু।

এ সময় মাধবপাশা ইউনিয়নে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয়পার্টির সভাপতি মুকিতুর রহমান কিসলু,মাধবপাশা ইউনিয়ন নির্বাচন কমিটির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন বেপারী,সহ-সভাপতি কালাম তালুকদার,সাধারন সস্পাদক মোবাশ্বর,কালাম মাঝী,আলী রেজা, জামাল মোল্লা,শাহজাহান বাদশা,ছাত্র সমাজের নাদিম মাহমুদ প্রমূখ।অপরদিকে চাঁদপাশা ইউনিয়নের জুনিয়র বাজার,পোষ্ট অফিস হাট,কারিকর নগর এলাকায় পথ সভায় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয়পাটির সভাপতি মুকিতুর রহমান কিসলু,সাধারন সস্পাদক বাবুল আকন,যুগ্ন-সস্পাদক সেলিম হোসেন স্বপন,সাংগঠনিক সস্পাদক আলাউদ্দিন রাজ ও চাঁদপাশা ইউনিয়নের নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি হারুন অর রশিদ মাস্টার,শহিদ মাস্টার,আনিচুর রহমান,যুবসংহতির সভাপতি জসিম রাঢ়ী প্রমূখ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD