উজিরপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের তদন্ত Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




উজিরপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের তদন্ত

উজিরপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের তদন্ত

উজিরপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের তদন্ত




উজিরপুর প্রতিনিধি॥ লাগামহীন অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে সরকারের উন্নয়ন কাজের টাকা আত্মসাত ও ভাগাভাগির ফোনালাপ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরালের ঘটনায় জেলার উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের চেয়ারম্যান বেবী রানী হালদারের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

 

 

দুদক এনফোর্সমেন্ট ইউনিটে দায়েরকৃত অভিযোগের প্রেক্ষিতে দুদকের বরিশাল সমন্বিত জেলা কার্যালয় থেকে তদন্তের কাজ শুরু হয়েছে। সমন্বিত জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক মোঃ আল-আমিনের নেতৃত্বে দুদকের একটি টিম ইতোমধ্যে জল্লা ইউনিয়নের কারফা বাজারে চেয়ারম্যান বেবী রানী হালদারের অস্থায়ী কার্যালয়ে গিয়ে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেছেন।

 

 

দুদকের তদন্ত টিমের সদস্যরা সরেজমিনে অভিযোগ সংশ্লিষ্ট প্রকল্পসমূহ পরিদর্শন এবং উপজেলা প্রকল্প বাস্তবায়নকারী কর্মকর্তার (পিআইও) দপ্তর থেকে সংশ্লিষ্ট প্রকল্পের রেকর্ডপত্রও সংগ্রহ করেছেন।

 

উজিরপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের তদন্ত  বুধবার সকালে দুদকের বরিশাল সমন্বিত জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক মোঃ আল-আমিন স্থানীয় সাংবাদিকদের জানিয়েছেন, সরকারি কাজের টাকা ভাগাভাগির ফোনালাপ ফাঁসের ঘটনায় জল্লা ইউপির চেয়ারম্যান বেবী রানী হালদার ও সদস্য দিপালী হালদারের বিরুদ্ধে দুদকের হটলাইনে একাধিক অভিযোগ আসে। এর প্রেক্ষিতে দুদকের প্রধান কার্যালয়ের নির্দেশে গত ২৮মার্চ থেকে তার নেতৃত্বে একটি টিম ফোনালাপ ফাঁসের ওই ঘটনার তদন্তে সরেজমিন পরিদর্শন করেছেন। পাশাপাশি উপজেলা নির্বাহী অফিসার প্রণতি বিশ্বাস ও প্রকল্প বাস্তবায়নকারী কর্মকর্তা (পিআইও) অয়ন সাহা সহ প্রকল্পের সংশ্লিষ্টদের সাথে কথা বলেছেন। এরপরই তদন্ত অনুযায়ী দুদকের প্রধান কার্যালয়ে প্রতিবেদন পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD