ইট বালুবাহী ট্রলি চলাচলে বাঁধা দেওয়ার জেরধরে দুইগ্রুপের সংঘর্ষে আটজন আহত Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




ইট বালুবাহী ট্রলি চলাচলে বাঁধা দেওয়ার জেরধরে দুইগ্রুপের সংঘর্ষে আটজন আহত

ইট বালুবাহী ট্রলি চলাচলে বাঁধা দেওয়ার জেরধরে দুইগ্রুপের সংঘর্ষে আটজন আহত




গৌরনদী প্রতনিধি॥ ইট বালুবাহী ট্রলি চলাচলে বাঁধা দেওয়ার জেরধরে জেলার গৌরনদী উপজেলার পূর্ব হোসনাবাদ গ্রামে দুইগ্রুপের সংঘর্ষে আটজন আহত হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।বুধবার দুপুরে নলগোড়া বাজারের ইট বালু ব্যবসায়ী শহিদুল ইসলাম জোমাদ্দার জানান, নলগোড়া নদীর পাড় থেকে ট্রলিতে করে বালু নিয়ে আসছিলেন শ্রমিকরা। বালু ভর্তি ট্রলি নিয়ে পূর্ব হোসনাবাদ গ্রামের যুবলীগ নেতা জসিম উদ্দিনের বাড়ির সামনে আসলে ট্রলি প্রতি দুইশ’ টাকা চাঁদা দাবী করে জসিম ও তার সহযোগি লালন ও নাহিদ বেপারী।

 

এনিয়ে জসিমের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে তাকে (শহিদুল) পিটিয়ে আহত করা হয়। এ সময় সংঘর্ষ থামাতে গিয়ে শহিদুলের পক্ষের মুক্তিযোদ্ধা রতন আলী ও তাপস হাওলাদার নামের দুইজন গুরুতর আহত হয়। তিনি আরও জানান, ঘটনার পরপরই স্থানীয়রা সালিশ মীমাংসার মাধ্যমে বিষয়টি নিষ্পত্তি করার কথা বললে তিনি আর মামলা করেননি। অথচ তার প্রতিপক্ষ তাদের (শহিদুল) উপর হামলা করেও উল্টো মিথ্যে মামলা দিয়ে হয়রানি করে আসছে।

 

অভিযোগ অস্বীকার করে যুবলীগ নেতা জসিম উদ্দিন জানান, করোনা ভাইরাসের কারণে নলগোড়া রাস্তায় যাতে ট্রলি চলাচল না করতে পারে এজন্য গাছের গুরি ফেলে রাখে স্থানীয়রা। রাস্তায় গাছের গুরি রাখার বিষয়টি নিয়ে তাকে (জসিম) সন্দেহ করে পূর্ব হোসনাবাদ গ্রামের ওয়ার্ড বিএনপি নেতা শহিদুল। এনিয়ে তার সাথে কথা কাটি শুরু হলে বিএনপি নেতা শহিদুলের নেতৃত্বে তাকে (জসিম) পিটিয়ে গুরুতর আহত করা হয়। এ সময় প্রতিপক্ষের হামলায় তার পক্ষের আরো চারজন গুরুতর আহত হয়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD