ইউপি চেয়ারম্যান নান্টু’র বিচারের দাবীতে উত্তাল উজিরপুর Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ইউপি চেয়ারম্যান নান্টু’র বিচারের দাবীতে উত্তাল উজিরপুর

ইউপি চেয়ারম্যান নান্টু’র বিচারের দাবীতে উত্তাল উজিরপুর




উজিরপুর প্রতিনিধি:উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়ন দিনভর ছিল উত্তাল। ভিজিএফ চাল আত্মসাতের ঘটনায় ওই ইউনিয়নের ইউপি চেয়ারম্যানের বিচারের দাবীতে হাজারো জনতার মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ৪ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১১টায় জল্লার কারফা বটতলা এলাকায় ধামুরাÑ কুড়ালিয়া সড়কে ২ ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। মানববন্ধনে উপস্থিত নারী পুরুষেরা জল্লার ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টু’র বিচারের দাবী তুলে নানা স্লোগান দেয়।

ঈদুল আযহার ভিজিএফ চাল বিতরন না করে জল্লা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি বিশ্বজিৎ হালদার নান্টু তার গোডাউনে রেখে দেয়। ২৮ আগষ্ট চাল পাচারের সময় জনতা ৭ বস্তা চাল আটক করে পরে আরও ৩৮ বস্তা চাল জব্দ করে মোট ৪৫ বস্তা ভিজিএফ চাল সীল গালা করে স্থানীয় প্রশাসন। এ ঘটনায় ৩ সেপ্টেম্বর সোমবার বরিশাল সিনিয়র স্পেশাল জজ আদালতে মামলা দায়ের করেন ওই ইউনিয়নের বাহের ঘাট গ্রামের বাসিন্দা এরশাদ হাওলাদার। আদালত বাদীর অভিযোগটি আমলে নিয়ে দুর্নীতি দমন কমিশন দুদককে তদন্তের আদেশ দেন। এদিকে চেয়ারম্যান নান্টু’র হাতে নির্যাতিত জল্লার সাধারন মানুষ একত্রিত হয়ে মঙ্গলবার রাজপথে নেমে আন্দলনের নানা কর্মসুচী গ্রহন করেন।

ফলে জল্লা ইউনিয়ন ছিল উত্তাল নগরী। সকাল থেকে শতশত নারী পুরুষ দল বেঁধে রাস্তায় নেমে এক ও অভিন্ন স্লোগানে ইউপি চেয়ারম্যান নান্টু’র বিচারের দাবী তোলেন। সকাল ১০ টার দিকে শতশত জনতা ঢাকা বরিশাল মহাসড়কের সানুহারে অবস্থান নেয়ার জন্য প্রস্তুতি নিলে ষোলক ইউপি চেয়ারম্যান কাজী হুমায়ুন কবির তাদের নিবৃত্ত করে পরে তারা কারফায় মানববন্ধন কর্মসূচী পালন করেন। এসময় বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা শাকিল ইসলাম রাব্বি, মামুন শাহ, সাবেক আ’লীগ নেতা নান্নু সিকদার, লুৎফর রহমান টিটু, সুভাষ রায় প্রমুখ। দুপুর ১ টার দিকে মানববন্ধন শেষে জনতার একাংশ বাহেরঘাট এলাকার সৌদি মার্কেট এলাকায় একঘন্টা সড়ক অবরোধ করে। পরে উজিরপুর থানার উপ-পরিদর্শক এসআই মিজানুর রহমান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD