বরগুনায় ইউএনওকে দেখে সালাম দিলেন যুবলীগ নেতা ! Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




বরগুনায় ইউএনওকে দেখে সালাম দিলেন যুবলীগ নেতা !

বরগুনায় ইউএনওকে দেখে সালাম দিলেন যুবলীগ নেতা !

ইউএনওকে দেখে সালাম দিলেন যুবলীগ নেতা,এরপর...




বরগুনা প্রতিনিধি॥ বরগুনার আমতলী পৌর আওয়ামী যুবলীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য (হলদিয়া-পঁচাকোড়ালী-আড়পাঙ্গশিয়া) অ্যাডভোকেট আরিফুল হাসানকে আটক করেছে পুলিশ।

 

 

শনিবার (৮ আগস্ট) বিকেলে আমতলী লঞ্চঘাট এলাকা থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুনিরা পারভীনের নির্দেশে তাকে আটক করা হয়। তবে আটকের কারণ জানাতে রাজী হননি ইউএনও।

 

 

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের সবুজবাগ লঞ্চঘাট এলাকায় কয়েকজন পুলিশ নিয়ে অভিযান চালাচ্ছিলেন ইউএনও মুনিরা। অ্যাডভোকেট আরিফ ইউএনওকে দেখতে পেয়ে সালাম দেন। এর পরই তিনি ক্ষিপ্ত হয়ে আরিফকে গালাগাল শুরু করেন।

 

 

ঘটনাস্থলে উপস্থিত আমতলী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর জিএম মুছা বলেন, আরিফ সালাম দেওয়ার পরই হঠাৎ ক্ষুদ্ধ হয়ে ওঠেন ইউএনও। তিনি আরিফকে উদ্দেশ‌্য করে বলেন, ‘আমার বিরুদ্ধে মানবন্ধন করিস এত সাহস তোর।’ এ কথা বলার পরই আরিফকে আটকের জন্য সাথে থাকা পুলিশকে নির্দেশ দেন। পুলিশ আরিফকে আটক করে থানায় নিয়ে যায়।

 

 

তবে বরগুনার আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিরা পারভীন মুঠোফোনে আরিফকে আটকের বিষয়টি অস্বীকার করেন। পুলিশের উদ্ধৃতি দিয়ে আটকের বিষয়টি তাকে জানানো হলে তিনি এ ব্যাপারে কোনোরকম মন্তব্য করতে রাজি হননি।

 

 

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হেলাল উদ্দীন জানান, ইউএনওর নির্দেশে আরিফকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ব্যাপারে পরে বিস্তারিত জানানো হবে।

 

 

বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, আরিফকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডাকা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগের ব্যাপারে বিস্তারিত আপনাদেরকে পরে জানাবো।

 

 

এদিকে আরিফকে আটক করার খবর পেয়ে সন্ধ্যায় পৌর যুবলীগ শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। এসময় পৌর যুবলীগ তার মুক্তির দাবি জানায়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD