আমতলী উপজেলা লকডাউন ঘোষনায় নিত্য প্রয়োজনীয় সামগ্রী উধাও! Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




আমতলী উপজেলা লকডাউন ঘোষনায় নিত্য প্রয়োজনীয় সামগ্রী উধাও!

আমতলী উপজেলা লকডাউন ঘোষনায় নিত্য প্রয়োজনীয় সামগ্রী উধাও!




বরগুনা প্রতিনিধি॥ বরগুনার আমতলী উপজেলাকে লকডাউন ঘোষনার সাথে সাথে নিত্য প্রয়োজনীয় সামগ্রী মুসুরী ডাল, তেল, পিয়াজ ও আলু বাজার থেকে উধাও হয়ে গেছে। এক ধরনের অসাধু ব্যবসায়ী কৃত্রিম সঙ্কট তৈরি করে এ কাজটি করেছে বলে অভিযোগ স্থানীয়দের।

জানাগেছে, আমতলী উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিএম দেলওয়ার হোসেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার মৃত্যুবরন করেন। এ ঘটনায় শুক্রবার বিকেল সাড়ে তিনটায় বরগুনা জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ আমতলী উপজেলাকে লকডাউন ঘোষনা করেছেন। মানুষকে সচেতন করতে জেলা প্রশাসকের পক্ষ থেকে উপজেলার সর্বত্র মাইকিং করা হয়েছে। পুলিশ আমতলীর প্রবেশ পথে চেকপোষ্ট বসিছেন। লকডাউন ঘোষনার সাথে সাথে নিত্য প্রয়োজনীয় সামগ্রী মুসুরী ডাল, আলু, পিয়াজ ও তেল আমতলী উপজেলার বিভিন্ন বাজার থেকে উধাও হয়ে গেছে। মানুষ বিভিন্ন দোকানে গিয়ে এ সকল পন্য খুজে পাচ্ছে না। এক শ্রেনীর অসাধু ব্যবসায়ী কৃত্রিম সঙ্কট তৈরি করে এ কাজ করেছেন বলে অভিযোগ করেন স্থানীয়রা।

 

ক্রেতা শহীদুল ইসলাম, জসিম, আলমগীর ও সোহরাব হোসেন বলেন, লকডাউনের ঘোষনার সাথে সাথে আমতলী বিভিন্ন দোকান থেকে আলু, পিয়াজ, মুসুরী ডাল ও তেল উধাও হয়ে গেছে। ৫-৭ টি দোকান ঘুরেও কোন এ সকল মালামাল পেলাম না। দোকান মালিকরা বলেন, এ সকল মালামাল নেই।

 

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যবসায়ী বলেন, গত বুধবার আড়ৎ থেকে যে পন্য এনেছিলাম তা প্রায় শেষ। এখন আড়ৎ মালিকরা মাল দিচ্ছে না। তিনি আরো বলেন, আড়ৎ মালিকরা মাল লুকিয়ে রেখেছে।

 

আমতলীর ইউএনও মনিরা পারভীন বলেন, লকডাউনকে পুঁজি করে কোন ব্যবসায়ী নিত্য প্রয়োজনীয় দ্রব্যের কৃত্রিম সঙ্কট তৈরি করে দাম বৃদ্ধি করে থাকেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD