আমতলীতে যুবলীগ সভাপতিকে মারধর Latest Update News of Bangladesh

রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় ‘রেমাল’ আঘাত হানতে পারে যেদিন কলাপাড়ায় সহকারী প্রধান শিক্ষককে ব্যতিক্রমী বিদায়ী সংবর্ধনা মহিপুর থানা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় উদ্বোধন শেবাচিমের সংকট কাটিয়ে উঠতে কাজ করেছে স্বাস্থ্য বিভাগ: সচিব বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম উদ্বোধন অচিরেই বরিশালে বসবে আন্তর্জাতিক ক্রিকেট আসর: পানিসম্পদ প্রতিমন্ত্রী সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী আমার সব শক্তি-সাহস মা-বাবার কাছ থেকে পেয়েছি: প্রধানমন্ত্রী মাছ শিকার করতে গিয়ে শিক্ষার্থীর শ্বাসনালীতে ঢুকে পড়ল ৬ ইঞ্চির বাইন কলাপাড়ায় অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা




আমতলীতে যুবলীগ সভাপতিকে মারধর

আমতলীতে যুবলীগ সভাপতিকে মারধর




আমতলী প্রতিনিধি:উপজেলা পরিষদ নির্বাচনের জের ধরে বরগুনার আমতলী সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি জিএম হান্নান গাজীকে (৩২) মারধর করার অভিযোগ পাওয়া গেছে। আহত হান্নানকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।ঘটনা ঘটেছে মঙ্গলবার রাতে উপজেলার ফকিরবাড়ী স্ট্যান্ডে।স্থানীয় সূত্রে জানাগেছে, আমতলী সদর ইউনিয়নের যুবলীগ সভাপতি জিএম হান্নান সদ্য সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ বিদ্রোহী চেয়ারম্যান (স্বতন্ত্র) প্রার্থী সামসুদ্দিন আহম্মেদ ছজুর পক্ষ নেন। অপর আওয়ামী লীগ বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী আলহাজ্ব গোলাম ছরোয়ার ফোরকানের সমর্থন করেন আমতলী উপজেলা সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মিঠু মৃধা। এ নির্বাচনে গোলাম ছরোয়ার ফোরকান জয়লাভ করেন এবং সামসুদ্দিন আহম্মেদ ছজু পরাজিত হয়।

হান্নান ছজুর সমর্থন করায় ক্ষিপ্ত হয় ফোরকানের সমর্থক মিঠু মৃধা। এর জেরে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে হান্নান ফকিরবাড়ী স্ট্যান্ডে চা পান করছিল। এ সময় উপজেলা সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মিঠু মৃধার নেতৃত্বে হানিফ প্যাদা, নয়ন মল্লিক, রুবেল, সুমন, মামুন, সুলতানসহ ১৪/১৫ জনে হান্নানকে ধরে বেধরক মারধর করে। খবর পেয়ে পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে গেলে মিঠু মৃধা ও তার লোকজন পালিয়ে যায়। পরে পুলিশ হান্নানকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

আমতলী সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি জিএম হান্নান গাজী বলেন, মিঠু মৃধার নেতৃত্বে হানিফ প্যাদা, নয়ন মল্লিক, রুবেল, সুমন, মামুন ও সুলতানসহ ১৪/১৫ জনের একটি বাহিনী আমাকে বেধরক মারধর করেছে। আমি এ ঘটনার বিচার চাই।জাহিদুল ইসলাম মিঠু মৃধা তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, পরিকল্পিতভাবে একটি ঘটনা সাজিয়ে আমাকে জড়ানোর চেষ্টা করা হচ্ছে।আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার গৌরাঙ্গ হাজড়া বলেন, আহত হান্নানের বাম চোঁখের নিচে ও শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখমের চিহৃ রয়েছে।আমতলী থানার ওসি আবুল বাশার বলেন, এ ঘটনায় তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD