আমতলীতে নির্বাচনী সহিংসতা : সদস্য প্রার্থীসহ আহত ৪ Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় মাদরাসার সহ-সুপারসহ নিহত ২ বরিশাল সাংবাদিক ফোরাম (বিএসএফ) এর আত্মপ্রকাশ, সভাপতি সুমন॥ সম্পাদক শাহীন কাউখালীতে মাছে রং মেশানোর অভিযোগে চার ব্যবসায়ীকে জরিমানা ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই : এসএম জাকির কাউখালীতে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উঠান বৈঠক অনুষ্ঠিত পুলিশের সকল সদস্যকে ডিসিপ্লিন মেনে চলতে হবে: বিএমপি কমিশনার পাথরঘাটায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ অগ্নি নির্বাপণ সার্টিফিকেট না থাকায় নগরীর ‘কস্তুরী’ রেস্তোরাঁ বন্ধ প্রবল তুষারপাত-বৃষ্টিতে আফগানিস্তানে নিহত ৬০ রমজানের যে আমল মহানবী (সা.)-এর সঙ্গে হজ করার সমতুল্য




আমতলীতে নির্বাচনী সহিংসতা : সদস্য প্রার্থীসহ আহত ৪

আমতলীতে নির্বাচনী সহিংসতা : সদস্য প্রার্থীসহ আহত ৪

আমতলীতে নির্বাচনী সহিংসতা : সদস্য প্রার্থীসহ আহত ৪




আমতলী প্রতিনিধি॥ বরগুনার আমতলী উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২১ জনু অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচার- প্রচারণাকে কেন্দ্র করে প্রতিদ্বন্দ্বী দুই সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে প্রার্থীসহ উভয় পক্ষের ৪ জন আহত হয়েছে। গুরুতর ৩ জনকে পটুয়াখালী ও বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

জানা গেছে, নির্বাচনী প্রচার-প্রচারণাকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরের পরে উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পাতাকাটা গ্রামের মন্নান শরীফের বাড়ির সামনে বসে প্রতিদ্বন্দ্বী দুই সদস্য প্রার্থী বর্তমান ইউপি সদস্য মো. জসিম উদ্দিন ও সাবেক ইউপি সদস্য বাহাদুর হাওলাদারের কর্মী-সমর্থকদের মধ্যে কথাকাটাকাটি ধাওয়া পাল্টা ধাওয়ার এক পর্যায়ে উভয়পক্ষ লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

 

এতে সদস্য প্রার্থী বাহাদুর হাওলাদার (৫৫) ও তার ২ কর্মী আবুল কালাম (৪০) ও মনিরুল ইসলামকে (৩৫) কুপিয়ে হাত-পা, কান কেটে দেয় এবং পিটিয়ে দাঁত ফেলে দিয়েছে। অপর সদস্য প্রার্থীর জসিম উদ্দিনের কর্মী সরোয়ার হোসেনকে পিটিয়ে গুরুতর আহত করে। স্থাণীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য গুরুতর আহত ৩ জনকে পটুয়াখালী ও বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

 

 

আমতলী থানার ওসি মো. শাহআলম হাওলাদার মুঠোফোনে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ ঘটনায় থানায় কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD