আন্তরিকতাকে যেন কেউ দুর্বলতা না ভাবে বরিশাল জেলা প্রশাসক Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আন্তরিকতাকে যেন কেউ দুর্বলতা না ভাবে বরিশাল জেলা প্রশাসক

আন্তরিকতাকে যেন কেউ দুর্বলতা না ভাবে বরিশাল জেলা প্রশাসক

আন্তরিকতাকে যেন কেউ দুর্বলতা না ভাবে বরিশাল জেলা প্রশাসক




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ বদলির পরও ইউএনও যতদিন ইচ্ছা বর্তমান কর্মস্থলে কাজ করবে বলে জানিয়েছেন বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। রোববার (২৯ আগস্ট) বরিশালের সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের গিলাতলী আশ্রয়ণ প্রকল্প এলাকায় আয়োজিত অনুষ্ঠানে একথা জানান তিনি। জেলা প্রশাসক বলেন, আন্তরিকতাকে যেন কেউ দুর্বলতা না ভাবে, অন্যায়কে প্রশ্রয় দেওয়া হবে না।

 

বরিশালে ইউএনও’র বাসভবন চত্বরে গত ১৮ আগস্টের অনাকাঙ্ক্ষিত ঘটনার ১০ দিন পর প্রকাশ্যে মুখ খুললেন তিনি।

 

এর আগে, গত ১৯ আগস্ট শেষবার গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন। সেদিন প্রশ্নের জবাবে তৎকালীন প্রেক্ষাপটে বিজিবি চাওয়ার কথা জানিয়েছিলেন তিনি। এর পরদিন থেকে গণমাধ্যম কর্মীরা বহু চেষ্টা করেও তাকে পাননি। ঘটনার ১০দিন পর আজ তিনি সদর উপজেলার গিলাতলীতে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে উপস্থিত হন। বক্তৃতাকালে ১৮ আগস্টের বিষয়টি তিনি সরাসরি উল্লেখ করেননি। তবে ক্ষোভের সঙ্গে বলেছেন, আন্তরিকতাকে কেউ যেন দুর্বলতা না ভাবে। তিনি বলেন, জেলায় প্রধানমন্ত্রীর প্রতিনিধিত্ব করছেন জেলা প্রশাসক এবং উপজেলায় ইউএনও। ইউএনও’র গায়ে কেউ আঘাত করলে তা প্রধানমন্ত্রীকে অপমানের শামিল। যারা রাষ্ট্রের জন্য কাজ করে তারা প্রধানমন্ত্রীর প্রতিনিধিত্ব করেন, তাদের সম্মান দেখাতে হবে।

 

 

জেলা প্রশাসক আরও বলেন, ইউএনওকে তার কাজ করতে দিতে হবে। অনেকে বলেন, ইউএনওকে বদলি করা হয়েছে। তাকে বদলি করা হয়েছে ১০ আগস্ট, ঘটনার ৮ দিন আগে। ইউএনও’র বদলি প্রসঙ্গে বলেন, তার বদলি হয়েছে ঘটনার আগে। কিন্তু যতদিন ইচ্ছা ইউএনও বরিশালে কাজ করতে পারবেন বলে জানান জেলা প্রশাসক।

 

 

তিনি আরও বলেন, আন্তরিকতা, ভালোবাসাকে কেউ দুর্বলতা মনে করবেন না। কর্মকর্তারা রাষ্ট্রের প্রতিনিধিত্ব করেন। কারো সঙ্গে শত্রুতা নেই। তবে কারো কোনো অন্যায় কাজের প্রশ্রয় দেওয়া হবে না।

 

 

বক্তৃতার এক পর্যায়ে জেলা প্রশাসক বলেন, যেহেতু তিনি জেলার প্রতিনিধিত্ব করেন তাই সিটি করপোরেশনের অনেক বরাদ্দ তার হাত দিয়েই গেছে।

 

 

অতি সম্প্রতি জেলা প্রশাসকের হাত দিয়েই ২০০ মেট্রিক টন চাল এবং ১ কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছিল বলে বক্তৃতায় উল্লেখ করেছেন তিনি।

 

 

এই অনুষ্ঠানে সদর উপজেলা ইউএনও উপস্থিত ছিলেন। তবে তিনি গত ১৮ আগস্টের বরিশালের ঘটনা নিয়ে কোনো কথা বলেননি।

 

 

মুজিব শতবর্ষ উপলক্ষে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুকের ব্যক্তিগত তহবিল থেকে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের মাঝে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে বরিশাল সদর আসনের এমপি ও পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ৬০ জন অসহায় মানুষের হাতে সেলাই মেশিন তুলে দেওয়া হয়েছে।সুত্র,সময় টিভি

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD