আজ ৪ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে 'হাসিনা: এ ডটার'স টেল' Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আজ ৪ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘হাসিনা: এ ডটার’স টেল’

আজ ৪ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘হাসিনা: এ ডটার’স টেল’




অনলাইন ডেস্ক:প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘হাসিনা: এ ডটার’স টেল’ এর প্রিমিয়ার শো’ হয়ে গেলো। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লাক্সে চলচ্চিত্রটি দেখতে আসেন রাজনীতিবিদ, পরিচালক ও চলচ্চিত্র সংশ্লিষ্টরা। আগতরা বলেন, একজন ব্যক্তিকে নিয়ে চলচ্চিত্রটি নির্মিত হলেও, এটি দেশের রাজনৈতিক ইতিহাসের দলিল হয়ে থাকবে। শুক্রবার থেকে দেশের ৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে চলচ্চিত্রটি।

জ্যোতির্ময়; পরিপূর্ণ সমৃদ্ধি, বৈভবময় ইতিহাসকে হত্যা করা হয় পঁচাত্তরে। ইতিহাসের প্রগতির প্রভাব স্তব্ধ হতে পারত তখনই।একই প্রবাহ নিয়ে ইতিহাসের সিঁড়ি বেয়ে উঠে আসলেন, ঐশ্বর্যদীপ্ত বিশাল উত্তরাধিকার। এ যেন পিতৃমন্ত্রে সহজাত দীক্ষা বংশধরের। বঙ্গবন্ধু কন্যা তিনি, তাই ধমনী শিরায় একই ব্রত। উঠে আসলেন তিনি, দাড়ালেন জনতার কাতারে।তবে সহজ ছিলনা পথচলা। একজন সাধারণ নারী বাবা-মা, স্বজন-পরিজন হারিয়েও বোনকে নিয়ে কি করে টিকে থাকলেন? কতটা অশ্রু পার হয়ে তাকে আসতে হয়েছে ইতিহাসের ধারায়। সে অন্দরের খবর হয়তো সবার অজানা। এবার সেই অজানা আখ্যান বন্দী হলো সেলুলয়েডের ফিতায়। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নয়, বঙ্গবন্ধু কন্যার গল্প ফুটিয়ে তোলা হয়েছে ‘হাসিনা: এ ডটার’স টেল’ নামে ডক্যুড্রামায়।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লাক্সে চলচ্চিত্রটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়েছে। রাজনৈতিক, গণমাধ্যম ব্যক্তিত্বরা ছাড়াও, উপস্থিত ছিলেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেন, ‘একজন নেত্রী ও একজন যোগ্য বঙ্গবন্ধুর কন্যা হয়ে উঠার এই পথটা যে কত সংগ্রাহ, কত জটিল, কত কঠিন সেটাই ফুটে উঠেছে। মানুষ এই ছবিটি দেখলে সারারাত ঘুমাতে পারার কথা নয়।’

অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেন, ‘এটা শুধু শেখ হাসিনার ছবি নয়। এটি চমৎকার ছবি, গল্প। একটি মানুষ বেরে উঠা, জীবনের বিভিন্ন দিক ছবিতে প্রতিফলিত হয়েছে।’হাসিনা: এ ডটার’স টেল’-এর পরিচালক পিপলু খান বলেন, ‘এই ছবিটি দেখার জন্য পলিটিক্যাল হওয়ার দরকার নেই। এটি দেখার জন্য শেখ হাসিনার ফ্যান বা সমর্থক হওয়ার দরকার নেই। ছবি সবার দেখা দরকার। ছবির মধ্যে আমি আমার দেশটাকে খোঁজার চেষ্টা করেছি। আমি সেটাই খুঁজে পেয়েছি।শুক্রবার থেকে ঢাকার তিনটি এবং চট্টগ্রামের একটি প্রেক্ষাগৃহে সর্বসাধারণের জন্য মুক্তি পাওয়ার কথা রয়েছে বহুল প্রত্যাশিত শেখ হাসিনা: অ্যা ডটারস টেল।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD