আজ শুরু হচ্ছে বিএমপি'র বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচি Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আজ শুরু হচ্ছে বিএমপি’র বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচি

আজ শুরু হচ্ছে বিএমপি’র বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচি

আজ শুরু হচ্ছে বিএমপি'র বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচি




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ “মাস্ক পরার অভ্যেস, কোভিড মুক্ত বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে কোভিড-১৯ প্রতিরোধে স্বাস্থ্যবিধি পালনে বরিশালে বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচি শুরু হবে আজ।

 

 

 

বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে সারাদেশের ন্যায় বিএমপি’র সকল থানার বিভিন্ন পয়েন্টে এ কর্মসূচি শুরু হবে রবিবার বেলা ১১টায়। এ কর্মসূচির উদ্দেশ্য বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ। এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিএনপি।

 

 

বৈশ্বিক মহামারী করোনাভাইরাস এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় বিশ্ব স্বাস্থ্য সংস্থা এবং রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট কর্তৃক ঘোষিত স্বাস্থ্যবিধি পালনে দেশবাসীকে উদ্বুদ্ধ করতে ২১ মার্চ থেকে বাংলাদেশ পুলিশের সকল ইউনিটকে পূর্বের ন্যায় সারাদেশে একযোগে কাজ করার নির্দেশ দেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

 

 

গত বৃহস্পতিবার (১৮ মার্চ) পুলিশ হেডকোয়ার্টার্স থেকে বাংলাদেশ পুলিশের সকল ইউনিট প্রধানগণের সাথে ভিডিও কনফারেন্সে এ নির্দেশ দেন তিনি।

 

 

এ সময় স্বাস্থ্যবিধি পালনে দেশবাসীকে উদ্বুদ্ধ করতে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কর্তৃক জুম্মার নামাজের সময় বরিশাল মহানগরীর নয়শত মসজিদে একযোগে চালানো সচেতনতামূলক প্রচারণার জন্য ভূয়সী প্রশংসা করে পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান (বিপিএম-বার) কে ধন্যবাদ দেন এবং অন্যান্য ইউনিটকে এটা অনুসরণের নির্দেশ দেন আইজিপি ড. বেনজীর আহম্মেদ।

 

 

এক্ষেত্রে বিট পুলিশিং, কমিউনিটি পুলিশিং, জনপ্রতিনিধি, ইমাম, শিক্ষক, সুশীল সমাজের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনকে সম্পৃক্ত করে একযোগে কাজ করার পাশাপাশি বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন আইজিপি।

 

 

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান (বিপিএম-বার) বলেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় বিশ্ব স্বাস্থ্য সংস্থা এবং রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট কর্তৃক ঘোষিত স্বাস্থ্যবিধি পালনে মহামান্য আইজিপি’র নির্দেশনা অনুযায়ী বরিশালবাসীকে উদ্বুদ্ধ করতেই এ কর্মসূচি পালিত হবে।

 

 

তিনি বলেন, মহামারী করোনার প্রথম ধাপে জনগণের মধ্যে সচেতনতা সৃষ্টি এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে সম্মুখযোদ্ধা হিসেবে কাজ করেছে পুলিশ। একইভাবে আজ থেকে বিএমপির প্রত্যেকটি সদস্য সচেতনতামূলক প্রচার প্রচারণা চালাবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD