আজকের ম্যাচে টাইগারদের সম্ভাব্য একাদশ Latest Update News of Bangladesh

সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় ‘রেমাল’ আঘাত হানতে পারে যেদিন কলাপাড়ায় সহকারী প্রধান শিক্ষককে ব্যতিক্রমী বিদায়ী সংবর্ধনা মহিপুর থানা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় উদ্বোধন শেবাচিমের সংকট কাটিয়ে উঠতে কাজ করেছে স্বাস্থ্য বিভাগ: সচিব বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম উদ্বোধন অচিরেই বরিশালে বসবে আন্তর্জাতিক ক্রিকেট আসর: পানিসম্পদ প্রতিমন্ত্রী সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী আমার সব শক্তি-সাহস মা-বাবার কাছ থেকে পেয়েছি: প্রধানমন্ত্রী মাছ শিকার করতে গিয়ে শিক্ষার্থীর শ্বাসনালীতে ঢুকে পড়ল ৬ ইঞ্চির বাইন কলাপাড়ায় অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা




আজকের ম্যাচে টাইগারদের সম্ভাব্য একাদশ

আজকের ম্যাচে টাইগারদের সম্ভাব্য একাদশ




অনলাইন ডেস্ক: ভারত ও বাংলাদেশ বিশ্বকাপে আরও একবার বিশ্বকাপ ক্রিকেটে মুখোমুখি হচ্ছে। ২০১৫ বিশ্বকাপের বহুল আলোচিত কোয়ার্টার ফাইনাল ম্যাচটির পরে ২০১৯ বিশ্বকাপেও, যেটি কোয়ার্টার ফাইনালের মতোই গুরুত্বপূর্ণ, অন্তত বাংলাদেশের প্রেক্ষাপটে। বিশেষত ইংল্যান্ড ভারতকে হারানোর পর এই ম্যাচ বাংলাদেশের জন্য অনেকটা ‌বাঁচা-মড়ার লড়াই।

মঙ্গলবার (০২ জুলাই) বার্মিংহামের এজবাস্টনে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হবে। সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি, মাছরাঙা চ্যানেল ও বিটিভি।এ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে খেলানো একাদশ ধরে রাখতে পারে তারা বাংলাদেশ। তবে ব্যাটিং অর্ডারে রদবদল ঘটতে পারে।

আফগানদের বিপক্ষে তামিমের ওপেনিং সঙ্গী হয়েছিলেন লিটন। তবে সফল হননি তিনি। ফলে মিডলঅর্ডারে নেমে যেতে পারেন এ হার্ডহিটার। আর ওপেনিংয়ে উঠে আসতে পারেন সৌম্য। সবশেষ ম্যাচে ইনিংসের মাঝপথে সফল হননি তিনি। সুতরাং জায়গা অদলবদল করতে হতে পারে লিটন-সৌম্যকে।

ওয়ানডাউনে যথারীতি নামবেন সাকিব। এবারের বিশ্বকাপে আগুনে ফর্মে আছেন তিনি। ইতিমধ্যে টুর্নামেন্টে ৪৭৬ রান ও ১০ উইকেট শিকার করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। বিশ্বমঞ্চে বাংলাদেশের সাফল্যের নায়ক সাকিব হলে পার্শ্বনায়ক মুশফিক। এখন পর্যন্ত ৩২৭ রান করে দলের জয়ে নীরব ভূমিকা পালন করছেন তিনি। চার নাম্বারে নামবেন মিস্টার ডিপেন্ডেবল।

ফর্মটা খারাপ যাচ্ছে না মাহমুদউল্লাহর। মিডলঅর্ডারে ব্যাটিং স্তম্ভ তিনি। যদিও ভারতের বিপক্ষে তার খেলা নিয়ে সংশয় রয়েছে। আফগানিস্তানের বিপক্ষে কাফ-মাসলের ইনজুরিতে পড়েন তিনি। তবে পড়শীদের সঙ্গে খেলা গড়ানোর আগ পর্যন্ত অপেক্ষা করা হবে। খেললে পঞ্চম স্থানে নামবেন মিস্টার কুল।

ষষ্ঠ ও সপ্তম স্থানে খেলবেন লিটন ও মোসাদ্দেক। এ দুই ব্যাটিং পজিশনে বেশ সফল তারা। পরে ক্রিজে আসবেন যথাক্রমে সাইফউদ্দিন, মিরাজ, মাশরাফি ও মোস্তাফিজুর। বাংলাদেশের ব্যাটিং লাইনআপ শক্তিশালী হলেও দুশ্চিন্তা বোলিং আক্রমণ ঘিরে। এখন পর্যন্ত সেভাবে জ্বলে উঠতে পারেননি পেস অ্যাটাক ত্রয়ী- সাইফ, মাশরাফি ও মোস্তাফিজ। আসরে ৬ এর উপরে রান দিয়েছেন তারা।

খুব একটা সফল নন মিরাজও। তদুপরি সাকিবের সঙ্গে তাকেই স্পিন আক্রমণের দায়িত্ব নিতে হবে। পার্টটাইমার হিসেবে সমর্থন জোগাবেন মোসাদ্দেক।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ

তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক) ও মোস্তাফিজুর রহমান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD