আগৈলঝাড়া ক্যাবল টিভি নেটওয়ার্কের উদ্ভোধন Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আগৈলঝাড়া ক্যাবল টিভি নেটওয়ার্কের উদ্ভোধন

আগৈলঝাড়া ক্যাবল টিভি নেটওয়ার্কের উদ্ভোধন




আগৈলঝাড়া প্রতিনিধি॥  পাঁচ লাখ দর্শকদের নিরবিচ্ছিন্ন আকাশ সংস্কৃতি উপহার দিতে সরকারের অনুমোদন নিয়ে যাত্রা শুরু করল আগৈলঝাড়া ক্যাবল টিভি নেটওয়ার্ক। সরকারের সংশ্লিষ্ঠ দপ্তরের অনুমোদন নিয়ে এবার নিজস্ব উপজেলায় সরকারের অনুমোদিত সম্প্রচারিত চ্যানেলসহ ভারত ও বহিবিশ্বের আকাশ সংস্কৃতির সম্প্রচার করবে আগৈলঝাড়া ক্যাবল টিভি নেটওয়ার্ক।

শনিবার বিকেলে উপজেলার সাহেবেরহাট বাজারে প্রধান অতিথি হিসেবে আগৈলঝাড়া ক্যাবল টিভি নেটওয়ার্ক কন্ট্রোল রুম উদ্ভোধন করেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

উদ্ভোধন শেষে আগৈলঝাড়া ক্যাবল নেটওয়ার্ক এসোসিয়েশনের সভাপতি আওয়ামীলীগ নেতা মীর আশ্রাফ আলীর সভাপতিত্বে দোয়া ও মোনাজাত পূর্ব সভায় বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালিকদার, রত্নপুর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার, উজিরপুরের জল্লা ইউপি চেয়ারম্যান বেবী হালদার, প্রভাষক অমিও লাল চৌধুরী, আওয়ামী লীগ নেতা নিখিল সমদ্দার, ফরহাদ তালুকদার, যুবলীগ সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল প্রমুখ নেতৃবৃন্দ। এসময় আগৈলঝাড়া প্রেসক্লাব নেতৃবৃন্দসহ ক্যাবল টিভি নেটওয়ার্ক এসোসিয়েশনের নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।

সংগঠনের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মশিউর রহমান বলেন, সরকার অনুমোদিত ও নিয়ন্ত্রিত চ্যানেল সমূহ প্রদর্শণের দৃঢ় বদ্ধপরিকর ৭০জন সদস্য নিয়ে আগৈলঝাড়া উপজেলার সমগ্র এলাকা, উজিরপুর উপজেলার তিনটি ইউনিয়ন ও খাঞ্জাপুর ইউনিয়ন নিয়ে প্রায় পাঁচ লাখ দর্শক এই কন্ট্রোল রুমের মাধ্যমে নিরবিচ্ছিন্ন আকাশ সংস্কৃতি উপভোগ করতে পারবেন।

এর আগে গৌরনদী কন্ট্রোল রুম থেকে উল্লেখিত এলাকাসমূহর আকাশ সংস্কৃতি (টিভি চ্যানেল) নিয়ন্ত্রণ করা হতো। ব্যবসায়িক বিরোধের কারণে পরস্পরের হামলা মামলার ঘটনার পর সরকারের সংশ্লিষ্ঠ দপ্তরের অনুমোদন নিয়ে এবার নিজস্ব উপজেলায় সরকার নির্ধারিত চ্যানেল সমূহসহ ভারত ও আন্তর্জাতিক আকাশ সংস্কৃতির সম্প্রচার করবে আগৈলঝাড়া ক্যাবল টিভি নেটওয়ার্ক।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD