আগৈলঝাড়ায় ঢালইয়ের পরেই দেবে ও হেলে গেছে মসজিদের ঘাটলা Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আগৈলঝাড়ায় ঢালইয়ের পরেই দেবে ও হেলে গেছে মসজিদের ঘাটলা

আগৈলঝাড়ায় ঢালইয়ের পরেই দেবে ও হেলে গেছে মসজিদের ঘাটলা




অনলাইন ডেস্ক:
বরিশালের আগৈলঝাড়ায় ঢালাই দেয়ার পরেই দেবে ও হেলে গেছে মসজিদের ঘাটলা। কাজের মান নিয়ে প্রশ্ন তুলে অসন্তোষ প্রকাশ করেছেন মসজিদ কমিটি ও স্থানীয়রা।এলজিইডি সূত্রে জানা গেছে, ২০১৭-১৮ অর্থ বছরে ৩ লাখ টাকা বরাদ্ধে উপজেলার বাকাল ইউনিয়নের পশ্চিম ফুল্লশ্রী ফকির বাড়ি জামে মসজিদ সংলগ্ন পুকুরে ঘাটলা নির্মান প্রকল্প গ্রহণ করা হয়।

গত অর্থ বছরে টেন্ডারে ঠিকাদার আবু সাঈদ এর মের্সাস ঐশী ট্রেডার্সকে কার্যাদেশ দেয় এলজিইডি। ঠিকাদার ওই সময় নির্মান কাজ না করায় গত জুন মাসে এলজিইডি ওই প্রকল্পের সমুদয় বিল উত্তোলন করে ঠিকাদারের কাছ থেকে মুচলেকা রাখে। সম্প্রতি আবু সাঈদ প্রকল্প বাস্তবায়নের কাজ শুরু করেন। গত মঙ্গলবার (২০-১১-২০১৮)ঘাটলার ঢালাই দেয়ার পরেই তা দেবে যায়, হেলে যায় ও ফাটল ধরে।

ঘাটলা দেবে যাওয়ায় নির্মান কাজের মান নিয়ে প্রশ্ন তুলে অসন্তোষ প্রকাশ করেছেন মসজিদের ইমাম, কমিটির সভাপতি হাবিব ফকির ও স্থানীয়রা।এবং স্থানীয় সুত্রে আরো জানাজায় প্রথমে ঘাঢলার ভিম দেয়া হয় নাই পরে এলাকার চাপে পরে উপ-সহকারী প্রকৌশলী শ্যামল চন্দ্র হাওলাদারকে জানানো হলে তার সহযোগিতায় ঠিকাদার আবু সাঈদকে দিয়ে পুনরায় ভিম দেন তার পরেও কাজের অনেক ত্রুটি থাকার কারনে ঘাটলা দেবে ও হেলে যায়।এলাকা বাসির একটাই দাবি মসজিদের ঘাটলাটা যেন নকশা অনুযায়ি কাজ হয়।

উন্নয়ন কাজের তত্বাবধানে থাকা উপ-সহকারী প্রকৌশলী শ্যামল চন্দ্র হাওলাদার ঢালাইয়ের পরে দেবে যাওয়ার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কাঁদা মাটিতে ত্রুটিপূর্ণ সেন্টারিং কাজের জন্য এমটা হয়েছে। তবে কাজের মান সন্তোষজনক। তার পরেও দেবে যাওয়া ঘাটলার ওই স্থানে নীচ দিয়ে ঠিকাদারকে নতুন করে পিলার নির্মান করে ঢালাই দিতে বলা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD