আগৈলঝাড়ায় আবুল হাসানাত আবদুল্লাহ প্রচেষ্ঠায় উন্নয়ন কাজ চলছে Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আগৈলঝাড়ায় আবুল হাসানাত আবদুল্লাহ প্রচেষ্ঠায় উন্নয়ন কাজ চলছে

আগৈলঝাড়ায় আবুল হাসানাত আবদুল্লাহ প্রচেষ্ঠায় উন্নয়ন কাজ চলছে




মোঃ মাসুদ সরদার গৌরনদী প্রতিনিধি:বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় এমপি আবুল হাসানাত আবদুল্লাহ প্রচেষ্ঠায় বর্তমান সরকারের কোটি কোটি টাকার উন্নয়ন কাজ এগিয়ে চলছে। এর মধ্যে রয়েছে উপজেলা সদরে মুক্তিযোদ্ধাদের চলাচলের সুবিধাথে এক ব্রীজ, উপজেলা পরিষদ ভবন, হলরুম ও সওজ বিভাগের সড়কের কাজ চলমান রয়েছে। সওজ বিভাগ সূত্রে জানা গেছে, উপজেলা সদর থেকে বরিশাল শেষ সীমানা পর্যন্ত সওজ বিভাগের সড়ক নির্মানের জন্য টেন্ডার আহবান করলে বরিশাল এম খান নামে একটি ঠিকাদার প্রতিষ্ঠান ২৭কোটি টাকা ব্যয়ে কাজটি পায়। যার মধ্যে রয়েছে ৩টি কালভাট ও প্রায় ১৩ কিলোমিটার সড়কের নির্মান কাজ। একই ঠিকাদার ফুল্লশ্রী প্রধান সড়ক থেকে কালুরপার সংযোগ সড়ক পর্যন্ত ২৮ কোটি টাকা ব্যয়ে ৩.২৬ কিলোমিটার সড়ক নির্মানে কাজও টেন্ডারে পায়।

এ সড়কের খালের পাড়ে গাইড ওয়াল নির্মান কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। এই সমস্ত কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে বলে বরিশাল সওজ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী আবু হানিফ মিয়া। এ সড়ক দিয়ে প্রতিদিন স্কুল-কলেজসহ হাজার হাজার লোক চলাচল করছে। তাদের চলাচলের সুবিধার্থে বর্তমান আওয়ামীলীগ সরকার এই সড়ক নির্মান করছেন। এছাড়াও উপজেলা এলজিইডি বিভাগ সূত্রে জানা গেছে, উপজেলা সদরের মুক্তিযোদ্ধা ভবনে মুক্তিযোদ্ধাদের যাতায়াতে সুবিধার্থে খালের উপর বরিশাল মাদার ইঞ্জিনিয়ারিং নামে একটি ঠিকার প্রতিষ্ঠান ১ কোটি ১৮লাখ টাকা ব্যয়ে খালের উপর একটি ব্রীজের নির্মান কাজ বাস্তবায়ন করছে। একই ঠিকাদার প্রতিষ্ঠান ৫কোটি ৪৮লাখ টাকা ব্যয়ে উপজেলা পরিষদ ভবনের নির্মান কাজ প্রায় শেষ পর্যায় রয়েছে।

আগৈরঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বসবাসের জন্য সরকার নতুন একটি ভবন ১ কোটি ২২লাখ টাকা ব্যয়ে নির্মান কাজ এগিয়ে চলছে। এ ছাড়াও উপজেলার ৫টি ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব্রীজ,কালভাট ও সড়কের কাজ চলমান রয়েছে। উপজেলা প্রকৌশলী রাজ কুমার গাইন সাংবাদিকদের জানান, স্থানীয় এমপি আবুল হাসানাত আবদুল্লাহ প্রচেষ্ঠায় এসকল উন্নয়ন কাজ সম্ভব হয়েছে। পর্যায়ক্রমে আগৈলঝাড়া উপজেলায় আরো কোটি কোটি টাকার উন্নয়ন কাজ হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD