আগৈলঝাড়ায় আওয়ামীলীগ'র ৭১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আগৈলঝাড়ায় আওয়ামীলীগ’র ৭১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

আগৈলঝাড়ায় আওয়ামীলীগ’র ৭১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা




থানা প্রতিনিধি: দীর্ঘ দিন পর বরিশালের আগৈলঝাড়ায় আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি অনুমোদন করেছে জেলা আওয়ামীলীগ। অনুমোদিত কমিটির সকল সদস্যদের বুধবার সকালে আনুষ্ঠানিকভাবে স্ব-স্ব দায়িত্বের পত্র প্রদান করা হয়েছে। এমপি হাসানাতকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে কার্যকরী কমিটির সম্পাদক মন্ডলী, সদস্য ও ১৯ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদের সদস্যদের পত্র প্রদান করেন দলের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, আওয়ামী লীগ সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল বাশার হাওলাদার, সাংগঠনিক সম্পাদক বিপুল দাস, ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির পাইকসহ অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

জেলা আওয়ামী লীগ সভাপতি ও বরিশাল -১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ ও সাধারণ সম্পাদক সাবেক এমপি এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস চলতি বছরের ১৭ জানুয়ারি আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন করেন। ওই সময় সভাপতি, সাধারণ সম্পাদকসহ ১৮টি পদ ঘোষণা করা হয়। পরে জেলা সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহর দিক নির্দেশনায় বুধবার ২৪ এপ্রিল ৭১সদস্য বিশিষ্ট উপজেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটি ও ১৯সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদের নাম ঘোষণা করেন উপজেলা আওয়ামী লীগ। নব গঠিত কমিটির সদস্যরা এমপি আবুল হাসানাত আবদুল্লাহ’র প্রতি কৃতজ্ঞাতা প্রকাশ করে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD