আওয়ামী লীগই পারে দেশের মানুষের মুখে হাঁসি ফোটাতে : এমপি পংকজ নাথ Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আওয়ামী লীগই পারে দেশের মানুষের মুখে হাঁসি ফোটাতে : এমপি পংকজ নাথ

আওয়ামী লীগই পারে দেশের মানুষের মুখে হাঁসি ফোটাতে : এমপি পংকজ নাথ




উপজেলা প্রতিনিধি॥ ২৩ জুন আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার বিকালে মুক্তিযোদ্ধা পার্ক মাঠে অনুষ্ঠিত মেহেন্দিগঞ্জ আওয়ামীলীগের আলোচনা সভায় প্রধান অতিথি বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথ তার বক্তব্যে বলেন, আওয়ামীলীগই পরে দেশের মানুষের অধিকার আদায় করে মুখে হাসিঁ ফোটাতে। বাংলাদেশ মানে নৌকা, বাংলাদেশ মানে আওয়ামীলীগ।আমাদের একটি দেশ, একটি জাতি, একটি দল। যে দলের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছিল।

লৌহ শক্তিতে ভাস্বর একটি রাজনৈতিক দলের নাম বাংলাদেশ আওয়ামীলীগ। যারা শত লাঞ্চনা, অত্যাচার ও নির্যাতন সহ্য করেও দাড়িয়ে থাকতে পারে। সব রকম রাজনৈতিক সন্ত্রাস মোকাবেলা করে আজও যারা টিকে আছে।এই ভূখন্ডের সাধারণ মানুষের সকল আন্দোলন এবং অধিকার আদায়ের সংগ্রাম আওয়ামীলীগের নেতৃত্বে অনুষ্ঠিত হয়েছে।

এসময় সংসদ সদস্য শেখ হাসিনা’র বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে বলে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের কথা তুলে ধরেণ।উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি খোরশেদ আলম ভুলুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ মুনসুর আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খান, সহ-সভাপতি সুভাষ চন্দ্র সরকার, শহীদ শাহ্, যুগ্ম-সাধারন সম্পাদক ইদ্রিস আলী বেপারী, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, রফিকুল ইসলাম টেনু, প্রচার সম্পাদক সিরাজ উদ্দিন আহম্মেদ, দপ্তর সম্পাদক রাকিব মাহামুদ তালুকদার, সহ-দপ্তর সম্পাদক অজয় গুহ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সোয়েব হোসেন সোহরাব, পৌর আ’লীগের সাধারন সম্পাদক রিপন দেবনাথ,

সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন কাজী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক রাম কৃষ্ণ নাথ, যুগ্ম-আহবায়ক সোহেল মোল্লা, সুমন ফরাজী, হাবিবুর রহমান খোকন, উপজেলা যুবলীগের সভাপতি মশিউর রহমান নাদিম, সাধারন সম্পাদক জিয়াউর রহমান উজ্জল, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি মনির জমদ্দার, সাধারন সম্পাদক বাবুল হাওলাদার, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলী আব্দুল্লাহ দোলন, সাধারন সম্পাদক ওমায়ের আহম্মেদ রুবেল, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান সাকিল সহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

বর্ণাঢ্য আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভার পূর্বে প্রবীন আওয়ামীলীগ নেতাদের ফুল দিয়ে বরণ করে নেন সংসদ সদস্য পংকজ নাথ।সকালে সংসদ সদস্য সরকারি পাতারহাট রসিক চন্দ্র মহাবিদ্যালয়ের ৪তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করে দুপুরে উপজেলা পরিষদ আয়োজিত ২০১৯-২০২০ অর্থ বছরের উন্মুক্ত বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান করেণ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD