অপকর্মের প্রতিবাদ করায়, এমপি পঙ্কজের বিরুদ্ধে আবারও মামলা Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




অপকর্মের প্রতিবাদ করায়, এমপি পঙ্কজের বিরুদ্ধে আবারও মামলা

অপকর্মের প্রতিবাদ করায়, এমপি পঙ্কজের বিরুদ্ধে আবারও মামলা




স্টাফ রিপোর্টার: বরিশাল: মেহেন্দিগঞ্জে অপকর্মের প্রতিবাদ করায় আওয়ামী লীগের কর্মীকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করার অভিযোগে সংসদ সদস্য পঙ্কজ নাথসহ নামধারী ১০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। মামলায় অজ্ঞাতনামা আরও ১০ জনকে অভিযুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (২ আগস্ট) আহত ইকবাল মাহামুদ শাহিনের স্ত্রী রুনা বেগম বাদী হয়ে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন। আদালতের বিচারক মো. গোলাম ফারুক মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মামলাটির তদন্তের নির্দেশ দেন।

মামলায় অভিযুক্ত অন্যান্যরা হলেন- উপজেলার সাদেকপুর এলাকার মৃত মালেক জমাদ্দারের ছেলে নান্নু জমাদ্দার, নজরুল সরদারের ছেলে আলম সরদার, চুনাচর এলাকার করম আলী সিকদারের ছেলে বারেক সরদার, আশ্রাফ মেস্তরীর ছেলে আলী, ধুলিয়া চর এলাকার খলিল চৌকিদারের ছেলে আমির চৌকিদার, মাজেদ সিকদারের ছেলে মিজান সিকদার, শ্যামপুর এলাকার রহুল আমিন বেপোরীর ছেলে খাইরুল বাসার পিন্টু, মৃত আইয়ূব আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন, মৃত রশিদ মাঝির ছেলে রহমান মাঝি।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার শ্যামপুর এলাকার আওয়ামী লীগ কর্মী ইকবাল মাহামুদ শাহিন সংসদ সদস্য পঙ্কজ নাথ ও তার সন্ত্রাসী বাহিনীর বিভিন্ন অপকর্মের প্রতিবাদ ও জনসম্মুখে সমালোচনা করে। এতে পঙ্কজ নাথসহ অন্যান্যরা ক্ষিপ্ত হয়ে উঠেন। গত ১৮ জুলাই সন্ধ্যায় খাইরুল বাশার পিন্টু তার মোবাইল ফোন দিয়ে শাহিনকে এমপি পঙ্কজ নাথের সঙ্গে কথা বলার জন্য বলে। পরে শাহিন এমপি’র সঙ্গে ফোনে যোগাযোগ করলে তিনি তাকে বাড়াবাড়ি না করার হুমকি দেয় এবং বাড়াবাড়ি করলে হত্যা করে লাশ নদীতে ফেলে দেওয়ারও হুমকি দেন।

এর ধারাবাহিকতায় ঘটনার দিন গত ২৭ জুলাই ইকবাল মাহামুদ শাহিন উপজেলার লঞ্চঘাট এলাকায় পৌঁছামাত্র সংসদ সদস্য পঙ্কজ নাথের নির্দেশে জাহাঙ্গীর হোসেন তার কলার চেপে ধরলে নান্নু জমাদ্দার পিস্তল ঠেকিয়ে তাকে কোকো-২ লঞ্চে নিয়ে আসেন। এসময় তাকে এলোপাথারি মারধর করে তার হাঁটুর বাটি ও বাম হাতের হাড় ভেঙে ফেলে। পরে তাকে হত্যার উদ্দেশ্যে গোপন স্থানে নিয়ে যেতে রওনা হন। এসময় শাহিন স্থানীয়দের সহায়তায় পালিয়ে স্পিড বোটে করে বরিশাল মেডিকলে কলেজ (শেবাচিম) হাসপাতালে এসে ভর্তি হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করে মামলাটি দায়ের করেন আহতের স্ত্রী রুনা বেগম।

এ বিষয়ে বরিশাল-৪ আসনের সংদস সদস্য পঙ্কজ দেবনাথ সাংবাদিকদের বলেন, এসব বিষয়ে কিছুই জানা নেই। একটি মহল আমার উন্নয়ন কর্মকাণ্ডে ঈর্ষান্বিত হয়ে এসব মিথ্যা কথা রটাচ্ছে এবং আমার বিরুদ্ধে মামলা দায়ের করাচ্ছে।

 

 

 

 

 

 

https://web.facebook.com/Muktiforum/videos/2617122598513237/

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD