অন্তঃসত্ত্বা গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন, এসআই প্রত্যাহার Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




অন্তঃসত্ত্বা গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন, এসআই প্রত্যাহার

অন্তঃসত্ত্বা গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন, এসআই প্রত্যাহার




অনলাইন ডেস্ক: অন্তঃসত্ত্বা গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে শেরপুরের নকলা থানার এসআই ওমর ফারুককে প্রত্যাহার করা হয়েছে। জেলা পুলিশের গঠিত তদন্ত কমিটির সদস্য নালিতাবাড়ি সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।এর আগে নকলা থানার ওসি কাজী শাহনেওয়াজ ও এসআই ওমর ফারুককে কারণ দর্শানোর নোটিস করা হয়।

ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভুঁইয়া বৃহস্পতিবার বিকালে নকলা শহরের কায়দা এলাকায় ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি নির্যাতিতা গৃহবধূ ও তার স্বামীসহ স্থানীয় লোকদের সঙ্গে কথা বলেন। ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন এবং এজাহারনামীয় আসামিদের বাইরে আরও কারো মদদ থাকলে তাদেরকেও দ্রুত আইনের আওতায় আনার বিষয়ে আশ্বস্ত করেন তিনি।

গত ১০ মে এ ঘটনা ঘটলেও নির্যাতিতার স্বামী ছফিউল্লাহ গত ৩ জুন শেরপুরের আমলি আদালতে তার সহোদর ভাই আবু সালেহসহ পাঁচজনের নামসহ অজ্ঞাত ৫-৭ জনকে আসামি করে একটি নালিশি মামলা করেন। এ মামলায় গত বুধবার নাসিমা আক্তার নামে এক মহিলাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD