স্বরপকাঠীতে দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ার শপথ গ্রাহন Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১২:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




স্বরপকাঠীতে দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ার শপথ গ্রাহন

স্বরপকাঠীতে দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ার শপথ গ্রাহন




সুমন খান, স্বরুপকাঠী ॥
দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ার শপথ নিয়ে স্বরুপকাঠীর পাইলট মডেল মাধ্যমিক বিদ্যাললয়ের হল রুমে দুর্নীতি বিষয়ক সেমিনার সম্পন্ন হয়। বিকাল ৪ টার সময়ের এই সেমিনারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নেছারাবাদ উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ আবু সাঈদ। বিশেষ অতিথি হিসাবে উপজেলার বহু গণ্য মান্য ব্যাক্তি,মুক্তিযোদ্বা সহ রাজনীতিবিদরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে আবু সাঈদ বলেন,দেশের কল্যানের জন্য সকলকে দুর্নীতির বাহিরে থাকতে হবে। প্রতিটি মানুষের জীবনকে সুন্দর করতে হলে সকলকেই দুর্নীতির বাহিরে থাকা দরকার। মাননীয় প্রধান মন্ত্রীর শেখ হাসিনার স্বপ্ন,” দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ার চির অঙ্গীকার “।

আজ আমরা এই সেমিনারে শপথ করি স্ব স্ব ক্ষেএে আমরা কোন রকম দুর্নীতি করবো না। আমাদের শপথ হোক বাস্তবে আর এর বাস্তবায়ন হলে আমরা আগামীতে বিশ্বের জন্য একটা রোল মডেলে পরিনত হব।সেমিনারে আরও বক্তব্য রাখেন স্বরুপকাঠীর সুশিল সমাজের শান্তপ্রিয় নেতা এম মহিবুল্লাহ সহ মুক্তিযোদ্ধা,রাজনীতিবিদ, শিক্ষক মন্ডলীর শ্রদ্ধাবাজন ব্যাক্তি বর্গ মহাদয় প্রমুখরা।

দুর্নীতি বিষয়ক সেমিনারের অনুষ্ঠানে সভাপতির আসন হিসাবে দায়িত্ব পালন করেন সাবেক পাইলটের গুনি প্রধান শিক্ষক ও শাইনিং স্টার কিন্ডার গার্টেনের অধ্যক্ষ মোঃ শাহ আলম বাহাদুর। সভাপতি তার বক্তিতায় বলেন,আজকের এই সেমিনারে আমাদের সকলের শপথ হোক দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ার স্বপ্ন।

পাশাপাশি আমরা প্রত্যেকে নিজ নিজ প্রতিষ্ঠানে কোন রকম দুর্নীতি করবো না আর তাহলেই আমাদের আয়োজন সুন্দর ও সার্থক হবে। আজকের অনুষ্ঠান আয়োজন করেন দুর্নীতি প্রতিরোধ কমিটি, নেছারাবাদ শাখা। অনুষ্ঠানে পৌর সভা সহ দশ ইউনিয়মের বহু প্রতিষ্ঠানের শিক্ষক, রাজনীতিবিদ, ব্যাবসায়ী ও সুশিল সমাজের সন্মানিত বহু গন্যমান্যরা উপস্থিত ছিলেন। পাশাপাশি জাতীর বিবেক খ্যাত সন্মানিত স্থানীয় বহু গন মাধ্যম কর্মীরাও উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD